1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৩:১৩ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

কিভাবে ফোনের সিমকার্ড লক করে রাখবেন দেখে নিন।

  • আপডেট করা হয়েছে বুধবার, ২২ আগস্ট, ২০১৮
  • ২২২ বার পড়া হয়েছে

 আপনি যদি চান কেউ নিজের ফোন ছাড়া এই সিমটি অন্য কোনো ফোনে ব্যবহার করতে পারবেনা এবং এই ফোনেও সে অন্য কোনো সিম বার বার চেঞ্জ করতে পারবেনা কিন্তু আপনি পারবেন যখন তখন, তাহলে এই ট্রিক টি আপনার জন্য।

 

এ জন্য ফোনের সেটিংস থেকে Security settings এ যেতে হবে। তারপর সেখানে SIM card lock অথবা Set Up SIM Card Lock অপশন থেকে যে সিমে এটা চালু কতে চান সে সিমে ক্লিক করতে হবে।

সেখানে পিন নাম্বার দিতে বলবে। ১২৩৪ এই পিনটি দিতে হবে। এটা সব ফোনেই ডিফল্ট থাকে। আপনি চাইলে এই পিনটি চেঞ্জ করে নিতে পারবেন। এজন্য চেঞ্জ পিন অপশনে গিয়ে নতুন পিন সেট করে নিতে হবে।

এটা আবার বন্ধ করতে হলে আবার এখানে এসে পিন দিয়ে বন্ধ করতে হবে। তিনবার ভুল পিন দিলে সিমটি লক হয়ে যাবে। তাই ভুল পিন দেয়া যাবেনা। যদি ভুল পিন দিয়ে থাকেন অথবা পিন ভুলে গিয়ে থাকেন তাহলে সিমের কাস্টমার কেয়ারে ফোন করে পিন নিয়ে নিতে পারবেন।

অথবা এই পুরো প্রক্রিয়াটি এই ভিডিওতে দেখে নিন। কোনো সমস্যা হলে কমেন্ট করুন। ১ ঘন্টার মধ্যে উত্তর পাবেন ইন শা আল্লাহ।

 

 

আরো ভালো ভালো ট্রিক্স এবং ভিডিও পেতে ইউটিউব চ্যানেলটই ঘুরে আসুন..

ক্লিক করুন……… All Bangla Tricks

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com