1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১০:০২ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

Gmail Password রিকভার করুন সহজ ৪টি উপায়ে।

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৩ আগস্ট, ২০১৮
  • ২৫৪ বার পড়া হয়েছে

অনেক সময় আমরা আমাদের জিমেইলের পাসওয়ার্ড ভুলে যাই। আবার অনেকের একাধিক জিমেইল থাকার কারনে সেগুলোর পাসওয়ার্ড মনে রাখা সম্ভব হয় না। সে যে কারনেই হোক, আপনি যদি আপনার পাসওয়ার্ড ভুলে গিয়ে থাকেন তাহলে এই ট্রিকটি আপনার জন্যই।

 

জিমেইলের পাসওয়ার্ড ভুলে গেলে ৪টি উপায়ে আপনার জিমেইলে নতুন পাসওয়ার্ড সেট করতে পারবেন। ৪টি উপায়ের যে কোনো একটি দিয়েই জিমেইলের পাসওয়ার্ড রিকভার করা যাবে।

১। মোবাইল নাম্বার দিয়ে।

এই পদ্বতিটি মোটামোটি সবার কাছেই পরিচিত। অনেক সময় দেখা যায়, যে নাম্বারটি জিমেইলে দেয়া হয়েছিলো সেই নাম্বারটি আপনি আর ব্যবহার করছেন না, হারিয়ে বা নষ্ট হয়ে গেছে। চিন্তিত হওয়ার কোনো কারন নেই আপনার জন্য আছে আরো ৩টি বিকল্প পদ্বতি। পরের পদ্বতিটি এপ্লাই করুন।

২। অন্য জিমেইল দিয়ে। 

নতুন জিমেইল খোলার সময় একটি রিকভারি জিমেইল দিতে হয়। সেটা দিয়েও আপনি এই জিমেইলের পাসওয়ার্ড উদ্দ্বার করতে পারবেন। কিন্ত অনেক সময় দেখা যায় জিমেইলটি হয়তো অন্য কেউ খুলে দিয়েছিলো অথবা সেই জিমেইলের পাসওয়ার্ডও ভুলে গেছেন অথবা সেই জিমেইলটি-ই আর মনে করতে পারছেন না। তবুও চিন্তিত হবার কোনো কারন নেই। কারন আপনার জন্য আরো ২টি উপায় বাকি আছে। গোগল আপনার প্রতি এতোটা নির্দয় নয়। সে চায় প্রকৃত মালিক যেনো তার জিমেইলটি ফেরত পায়। তাই আপনাকে আরো দুইটি সুযুগ দিবে।

আমার ধারনা অধিকাংশ মানুষ-ই উপরের দুইটির একটি দ্বারা তাদের জিমেইলের পাসওয়ার্ড রিকভার করে ফেলেন। তারপরও যাদের সমস্যা হয়, আপনারা বাকি দুইটি পদ্বতি নিচের ভিডিওতে দেখে নিন।

 

 

আশা করছি এবার আপনাদের সমস্যা সমাধান হবেই।

 

এছাড়াও আরো ভালো ভালো ভিডিও পেতে ইউটিউব চ্যানেলটি ঘুরে আসতে পারেন। কারন এই চ্যানেলে কোনো ফেইক ভিডিও দেয়া হয়না।

এই ওয়েবসাইটে যদি আপনার কোনো চ্যানেল বা সাইটের পোস্ট দিতে চান তাহলে যোগাযোগ করুন

Facebook Page www.facebook.com/allbanglatricks পেইজে গিয়ে মেসেজ দিন অথবা যে কোনো পোস্টে কমেন্ট করে জানান।

কিভাবে পোস্ট করতে হয় শিখিয়ে দেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com