1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১১:১৮ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
মাগুরার মহম্মদপুরে মধুমতি নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ ফ্রান্সে নবী (সা) এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের প্রতিবাদে মাগুরায় মানববন্ধন ও বিক্ষোভ বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মোঃ রিপন হোসেন মাগুরায় যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত মাগুরায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত বিহারী লাল শিকদার নৌকা বাইচ প্রতিযোগিতার প্রস্তুতিমূলক সভা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক হলেন আজিজুল হক আজিজ মাগুরায় গড়াই নদীতে শেখ রাসেল নৌকা বাইচ অনুষ্ঠিত নড়াইলে অবসরপ্রাপ্ত শিক্ষককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা  কবি ফররুখ উদ্দিন আহমেদের ৪৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মাগুরা জেলা যুবলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ১৫২ বার পড়া হয়েছে

মাগুরা জেলা প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী লীগ যুবলীগ মাগুরা জেলা শাখার সুযোগ্য আহ্বায়ক ফজলুর রহমান ফজলুর নেতৃত্বে মাগুরা জেলা যুবলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আজ ৫জুন বিকাল  ৫ টা ৩০মিনিটের সময় মাগুরা ইনডোর স্টেডিয়ামে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। নেতৃবৃন্দরা করোনা পরিস্থিতি নিয়ে বিগত দিনগুলোতে সাধারণ মানুষের পাশে থেকে যে সেবা প্রদান করেছেন এটাকে অব্যাহত রেখে আগামী দিনগুলোতে করোনা পরিস্থিতির যে কোন অবস্থার মোকাবেলা করার জন্য প্রস্তুত বলে ঘোষণা করেন। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সুযোগ্য আহ্বায়ক ফজলুর রহমান ফজলু, কছুন্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বাকি বিল্লাহ সান্টু, খান পাভেল, মুজিবুর রহমান, রেজাউল সরদার সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ। বক্তারা তাদের নিজ নিজ প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

 

  1. জেলা যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমান ফজলু বলেন মাগুরা জেলা যুবলীগ অতীতেও জাতির যে কোন বিপদ কালিন সময় মাগুরাবাসীর সেবায় নিয়োজিত ছিলেো। আগামীতেও যে কোন পরিস্থিতি মোকাবেলা করে সাধারণ জনগণের সেবা নিশ্চিত করার জন্য বদ্ধপরিকর পরিশেষে সকলকেই সামাজিক দূরত্ব বজায় রেখে নিজেদের জীবন যাপন পরিচালনার জন্য মাগুরাবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com