1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৯:৪৬ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

করোনাভাইরাস লকডাউনে বাড়িতে বসেই বিরাট কোহলির উপার্জন ৩.৬ কোটি!

  • আপডেট করা হয়েছে শনিবার, ৬ জুন, ২০২০
  • ৮৫ বার পড়া হয়েছে

স্পোর্টস ডেস্কঃ করোনাভাইরাস  লকডাউনের জেরে বিশ্ব যখন আর্থিক মন্দার গ্রাসে, তখন বাড়িতে বসেই কোটিপতি হচ্ছেন বিরাট কোহলি। শুধু মাত্র ইনস্টাগ্রাম পোস্ট থেকেই তাঁর আয় ভারতীয় মুদ্রায় প্রায় ৩ কোটি ৬৫ লক্ষ টাকা!

সারা বিশ্বে লকডাউন চলাকালীন ১২ মার্চ থেকে ১৪ মে পর্যন্ত বিশ্বের নামী ক্রীড়াবিদেরা ইনস্টাগ্রাম পোস্ট থেকে কত উপার্জন করেছেন, তার সমীক্ষা করে দশ জনের তালিকা প্রকাশ করা হয়েছে। শীর্ষ স্থানে রয়েছেন বিরাটের প্রিয় ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর আয় ভারতীয় মুদ্রায় ধরলে ১৮ কোটি টাকা। দ্বিতীয় স্থানে লিয়োনেল মেসি। তাঁর আয় প্রায় ১২ কোটি টাকা। তৃতীয় স্থানে থাকা ব্রাজিলীয় তারকা নেমারের আয় প্রায় ১১ কোটি।

কার কত আয়*

রোনাল্ডো  ১৮

মেসি  ১২

নেমার ১১

শাকিল ৫.৬০

বেকহ্যাম     ৩.৮৯

কোহলি    ৩.৬৫

জ্লাটান  ১.৭৭

ওয়েড     ১.৩৮

আলভেস   ১.২৯

জোসুয়া    ১.১৭

*মূল্য কোটিতে

এর পরে যথাক্রমে বাস্কেটবল কিংবদন্তি শাকিল ও’নিল, ডেভিড বেকহ্যাম,  বিরাট কোহলি, ফুটবলার জ্লটান ইব্রাহিমোভিচ, প্রাক্তন এনবিএ (বাস্কেটবল) তারকা ডোয়েন ওয়েড, ব্রাজিলীয় ফুটবলার দানি আলভেস এবং বক্সার অ্যান্থনি জোসুয়া (দেখুন উপরের তালিকায়)। ক্রিকেটারদের মধ্যে বিশ্বে একমাত্র বিরাটেরই স্থান হয়েছে প্রথম দশে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com