1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৮:২০ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
মাগুরা সদর হসপিটাল গেটের সাকুরা ফার্মেসি এবং আমিরুল ফার্মেসি থেকে এম্পুল ফেন্টানিল ইনজেকশন জব্দ মাগুরার মহম্মদপুরে মধুমতি নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ ফ্রান্সে নবী (সা) এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের প্রতিবাদে মাগুরায় মানববন্ধন ও বিক্ষোভ বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মোঃ রিপন হোসেন মাগুরায় যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত মাগুরায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত বিহারী লাল শিকদার নৌকা বাইচ প্রতিযোগিতার প্রস্তুতিমূলক সভা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক হলেন আজিজুল হক আজিজ মাগুরায় গড়াই নদীতে শেখ রাসেল নৌকা বাইচ অনুষ্ঠিত নড়াইলে অবসরপ্রাপ্ত শিক্ষককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা 

করোনাভাইরাস লকডাউনে বাড়িতে বসেই বিরাট কোহলির উপার্জন ৩.৬ কোটি!

  • আপডেট করা হয়েছে শনিবার, ৬ জুন, ২০২০
  • ২০ বার পড়া হয়েছে

স্পোর্টস ডেস্কঃ করোনাভাইরাস  লকডাউনের জেরে বিশ্ব যখন আর্থিক মন্দার গ্রাসে, তখন বাড়িতে বসেই কোটিপতি হচ্ছেন বিরাট কোহলি। শুধু মাত্র ইনস্টাগ্রাম পোস্ট থেকেই তাঁর আয় ভারতীয় মুদ্রায় প্রায় ৩ কোটি ৬৫ লক্ষ টাকা!

সারা বিশ্বে লকডাউন চলাকালীন ১২ মার্চ থেকে ১৪ মে পর্যন্ত বিশ্বের নামী ক্রীড়াবিদেরা ইনস্টাগ্রাম পোস্ট থেকে কত উপার্জন করেছেন, তার সমীক্ষা করে দশ জনের তালিকা প্রকাশ করা হয়েছে। শীর্ষ স্থানে রয়েছেন বিরাটের প্রিয় ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর আয় ভারতীয় মুদ্রায় ধরলে ১৮ কোটি টাকা। দ্বিতীয় স্থানে লিয়োনেল মেসি। তাঁর আয় প্রায় ১২ কোটি টাকা। তৃতীয় স্থানে থাকা ব্রাজিলীয় তারকা নেমারের আয় প্রায় ১১ কোটি।

কার কত আয়*

রোনাল্ডো  ১৮

মেসি  ১২

নেমার ১১

শাকিল ৫.৬০

বেকহ্যাম     ৩.৮৯

কোহলি    ৩.৬৫

জ্লাটান  ১.৭৭

ওয়েড     ১.৩৮

আলভেস   ১.২৯

জোসুয়া    ১.১৭

*মূল্য কোটিতে

এর পরে যথাক্রমে বাস্কেটবল কিংবদন্তি শাকিল ও’নিল, ডেভিড বেকহ্যাম,  বিরাট কোহলি, ফুটবলার জ্লটান ইব্রাহিমোভিচ, প্রাক্তন এনবিএ (বাস্কেটবল) তারকা ডোয়েন ওয়েড, ব্রাজিলীয় ফুটবলার দানি আলভেস এবং বক্সার অ্যান্থনি জোসুয়া (দেখুন উপরের তালিকায়)। ক্রিকেটারদের মধ্যে বিশ্বে একমাত্র বিরাটেরই স্থান হয়েছে প্রথম দশে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com