1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:৫৭ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরায় সড়ক দূর্ঘটনায় নিহত১ আহত২

  • আপডেট করা হয়েছে রবিবার, ৭ জুন, ২০২০
  • ১৮৯ বার পড়া হয়েছে

মাগুরা প্রতিনিধি:

মাগুরা সদর উপজেলার মাগুরা -নড়াইল সড়কের বেরইল পলিতা ইউনিয়নের মনিরামপুরের দীঘলকান্দি এলাকায় এক নাটাগাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলেই চঞ্চল মোল্যা (৩২) নামে একজন মারা গেছে। এসময় নাটাগাড়িতে থাকা চালকসহ আরো ২ জন গুরুত্বপূর্ণ আহত হয়। রবিবার বিকাল সাড়ে ৫ টার দিকে এই দূর্ঘটনা ঘটে।

নিহত চঞ্চলের বাড়ি মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার বাবুখালী ইউনিয়নের ডুমুরশিয়া গ্রামে। নিহত চঞ্চল ডুমুরশিয়া গ্রামের জামাল মোল্যার ছেলে বলে জানা গেছে।

নিহত চঞ্চলের সাথে থাকা ২ জন তার ছোটভাই সাজ্জাদ মোল্যা (১৭) সহ চালক গুরুতর আহত হয়েছে।
এসব বিষয়ে নিহত চঞ্চলের ছোটভাই সাজ্জাদ মোল্যা এই প্রতিবেদককে জানায়, বাবুখালী এলাকার মোল্যা ইট ভাটা থেকে দুপুরের দিকে তারা নাটাগাড়িতে ইটবোঝায় গাড়ি নিয়ে নহাটায় যায়। নহাটা থেকে খালিগাড়ি নিয়ে ফিরছিলো তারা। এসময় গাড়িটি মনিরামপুর এলাকায় আসলে হঠাৎ নিয়ন্ত্রণ হারায়। এসময় গাড়িতে থাকা ৩ জনের মধ্যে ১ জন ঘটনাস্থলেই নিহত হয়। সাজ্জাদ জানায় নিহত চঞ্চল তার আপন বড়ভাই। এই ঘটনায় সাজ্জাদ সহ গাড়ির চালক গুরুতর আহত হয়। গাড়িতে থাকা ৩ জনের বাড়ি একই এলাকায় বলে জানা গেছে।

আহত ব্যাক্তিদের স্থানীয় মনিরামপুর বাজারের পল্লী চিকিৎসক নির্মল কুমার সরকার (সনাতন) কাছে প্রাথমিক চিকিৎসা নেয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com