1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৭:২৯ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
মাগুরা সদর হসপিটাল গেটের সাকুরা ফার্মেসি এবং আমিরুল ফার্মেসি থেকে এম্পুল ফেন্টানিল ইনজেকশন জব্দ মাগুরার মহম্মদপুরে মধুমতি নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ ফ্রান্সে নবী (সা) এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের প্রতিবাদে মাগুরায় মানববন্ধন ও বিক্ষোভ বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মোঃ রিপন হোসেন মাগুরায় যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত মাগুরায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত বিহারী লাল শিকদার নৌকা বাইচ প্রতিযোগিতার প্রস্তুতিমূলক সভা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক হলেন আজিজুল হক আজিজ মাগুরায় গড়াই নদীতে শেখ রাসেল নৌকা বাইচ অনুষ্ঠিত নড়াইলে অবসরপ্রাপ্ত শিক্ষককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা 

গাছথেকে মাল্টা পাড়ায় তিন শিশুকে বেঁধে নির্যাতন

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৪ জুন, ২০২০
  • ১১২ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক,

পিরোজপুরের নেছারাবাদে গাছ থেকে মাল্টা পাড়ায় তিন শিশুকে জুতাপেটা ও গাছের সঙ্গে বেঁধে রাখার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে উপজেলার বলদিয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মাল্টা বাগানের মালিক জব্বারকে আটক করেছে পুলিশ।
নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জান তালুকদার এ তথ্য নিশ্চিত করে জানান, বলদিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের আব্দুল জব্বারের বাগান থেকে স্বাধীন (১২), নাহিদ (১৩) ও তাওহিদ (১২) মিলে নয়টি মাল্টা পাড়ে। এসময় বাগানের মালিক পক্ষ তাদের ধরে জুতাপেটা করে গাছের সঙ্গে বেঁধে রাখেন। বিষয়টি জানতে পেরে ওই বাগানের মালিককে আটক করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com