1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:২৮ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

গাছথেকে মাল্টা পাড়ায় তিন শিশুকে বেঁধে নির্যাতন

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৪ জুন, ২০২০
  • ১৬৭ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক,

পিরোজপুরের নেছারাবাদে গাছ থেকে মাল্টা পাড়ায় তিন শিশুকে জুতাপেটা ও গাছের সঙ্গে বেঁধে রাখার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে উপজেলার বলদিয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মাল্টা বাগানের মালিক জব্বারকে আটক করেছে পুলিশ।
নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জান তালুকদার এ তথ্য নিশ্চিত করে জানান, বলদিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের আব্দুল জব্বারের বাগান থেকে স্বাধীন (১২), নাহিদ (১৩) ও তাওহিদ (১২) মিলে নয়টি মাল্টা পাড়ে। এসময় বাগানের মালিক পক্ষ তাদের ধরে জুতাপেটা করে গাছের সঙ্গে বেঁধে রাখেন। বিষয়টি জানতে পেরে ওই বাগানের মালিককে আটক করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com