1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৯:২৮ পূর্বাহ্ন
"
শিরোনাম
মাগুরার শ্রীপুরে ভয়াবহ আগুনে বাড়ি ও গোয়াল ঘর পুড়ে তছনছ মাগুরায় কেন্দ্রীয় কৃষক লীগের নব নির্বাচিত বেসরকারী সংস্থা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামানের কবর জিয়ারত করলেন যেভাবে সরকারি প্রাইমারি শিক্ষক পদে আবেদন করবেন মাগুরায় কোলাহল পত্রিকার ফটো সাংবাদিক হিসাবে নিয়োগ পেলেন দাউদ জোয়ার্দার মাগুরার শ্রীপুরে ৫নং দ্বারিয়াপুর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী সবুরের পক্ষ থেকে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা মাগুরার শ্রীপুরে দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রম উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন পালন মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের নানা কর্মসূচি পালিত আজ শেখ রাসেলের জন্মদিন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে যুবলীগের বিভিন্ন কর্মসূচি

মাগুরায় ডাকা‌তির মালামাল উদ্ধারসহ ২ ডাকাত গ্রেফতার।

  • আপডেট করা হয়েছে শনিবার, ২০ জুন, ২০২০
  • ৭১ বার পড়া হয়েছে

মাগুরা প্রতিনিধিঃ

সম্প্র‌তি মাগুরা সদর থানার এক‌টি ডাকা‌তির ঘটনায় পু‌লিশী তৎপরতায় ২৪ ঘন্টারও কম সম‌য়ের ম‌ধ্যে লু‌ন্ঠিত মালামাল ইদ্ধারসহ ২ ডাকাত‌কে গ্রেফতার করে‌ছে মাগুরা সদর থানা পু‌লিশ।

পুলিশ সূত্রে জানানো হয় ১৮ জুন দিনগত রাত ১০টার দিকে সদর থানাধীন সে‌নেরচর গ্রা‌মের মোঃ ইসমাইল হো‌সেনের ছে‌লে শ‌া‌হিন আলম (২৭) তার স্ত্রী ঝর্ণা বেগমকে সং‌গে নি‌য়ে মোটরসাই‌কেল যো‌গে শশুরবা‌ড়ি যাওয়ার প‌থে ‌দীঘলকা‌ন্দি নামক স্থা‌নে একদল সশস্ত্র ডাকা‌তদ‌লের কব‌লে প‌ড়ে। সংঘবদ্ধ ৬/৭ জ‌নের এক‌টি ডাকাতদল প্রথ‌মে নির্জন রাস্তায় বা‌শ ধ‌রে তা‌দের গা‌ড়ির গ‌তি রোধ ক‌রে চা‌বি নি‌য়ে নেয় এবং গলায় ধাড়ালো চাকু ধ‌রে রাস্তা থে‌কে নী‌চে নামী‌য়ে শা‌হিন আল‌মের গলায় ও পে‌টে চাক‌ু দি‌য়ে একাধীক আঘাতে জখম ক‌রে তার সা‌থে থাকা নগদ ৮০০০/= টাকা ও ঘ‌ড়ি সহ মোটর সাই‌কেল এবং তার স্ত্রীর সা‌থে থাকা স্ব‌র্নের আংটি, চেইন ও কা‌নের দুল লুট ক‌রে নি‌য়ে পা‌লি‌য়ে যায়।

ঘটনার সংবাদ থানায় আস‌লে মাগুরার পুলিশ সুপার জনাব খান মোহাম্মদ রেজওয়ান (পি‌পিএম) এর যোগ্য দিক‌নি‌র্দেশনা ও সা‌র্বিক সহায়তায় মাগুরা সদর থানার অ‌ফিসার ইনচার্জ জনাব জয়নাল আবেদীন টিমসহ ঘটনার তদন্ত ও আসামী গ্রেফতা‌রে তৎপরতা শুরু ক‌রেন। ও‌সি সাহেব থানার চৌকশ টিমসহ জেলার বি‌ভিন্ন থানা এলাকায় অ‌বিরাম অ‌ভিযান প‌রিচালনা ক‌রে ২৪ ঘন্টারও কম সম‌য়ের ম‌ধ্যে ডাকা‌তির ঘটনায় জ‌ড়িত মোঃ জান্নাত হো‌সেন (২৪) ও মোঃ আব্দুর র‌হিম (২০) না‌মের দুইজন ডাকাত‌কে গ্রেফতার ক‌রেন।

গ্রেফতারকৃত‌দের কাছ থে‌কে লু‌ন্ঠিত স্বর্নালংকার সহ নগদ ৮০০০/= টাকা এবং মোটরসাই‌কেলটি উদ্ধার করা হয়।

উক্ত ঘটনায় ভিক‌টি‌মের বাবা ইসমাইল হো‌সেন গ্রেফতারকৃত ২ জন সহ মোট ৫ জনের নাম উ‌ল্লেখ ক‌রে অজ্ঞাতনামা আরো ৩/৪ জনের বিরু‌দ্ধে সদর থানায় এক‌টি ডাকা‌তির মামলা দায়ের ক‌রেন। ই‌তিম‌ধ্যে গ্রেফতারকৃত আসামীরা ঘটনার দায় স্বীকার ক‌রে আদাল‌তে স্বীকা‌রো‌ক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com