1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৬:৩৭ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

করোনামুক্ত হলেন সিএমপি কমিশনার

  • আপডেট করা হয়েছে সোমবার, ২২ জুন, ২০২০
  • ৯৭ বার পড়া হয়েছে

করোনা আক্রান্ত হওয়ার ১৩ দিনের মাথায় করোনা ভাইরাসকে পরাস্ত করলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান। হোম আইসোলেশনে থেকে চিকিৎসকদের পরামর্শমত চিকিৎসা নিয়ে করোনামুক্ত হয়েছেন তিনি।

সোমবার (২২ জুন) দ্বিতীয় দফা নমুনা পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ আসার কথা চট্টগ্রাম প্রতিদিনকে জানিয়েছেন সিএমপি কমিশনার নিজেই।

তিনি বলেন, ‘করোনা নেগেটিভ আসলেও আরও ২-৩ আইসোলেশনে থাকবো। চিকিৎসকরা কি বলেন দেখি। তবে দ্রুত কাজে ফিরতে চাই।’

নানা উপায়ে জনকল্যাণ কাজে ব্রতী থাকা এই পুলিশ কর্মকর্তা এবার করোনা আক্রান্তদের সেবার এগিয়ে আসতে চান প্লাজমা দিয়েও।

তিনি বলেন, ‘আমার রক্তের গ্রুপ বি পজিটিভ। আমি করোনা আক্রান্ত রোগীকে প্লাজমা দিতে চাই।’

করোনা আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসাধীন থাকলেও এতদিন বাসা থেকেই কাজ করেছেন সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান। গুরুত্বপূর্ণ বিষয়ে দিক নির্দেশনা প্রদানসহ সার্বক্ষণিক দাফতরিক কাজের খোঁজখবর নিয়েছেন তিনি।

প্রসঙ্গত, গত ৯ জুন করোনা পজিটিভ শনাক্ত হন সিএমপি কমিশনার মো. মাহবুবর রহমান। চট্টগ্রামে জনবান্ধব পুলিশিংয়ে তিনি সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন। করোনার সময়ে তার বিভিন্ন কার্যক্রম ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com