1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১১:১৮ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
মাগুরায় নবগঙ্গা সামাজিক সংগঠনের ২০২১ সালের কেন্দ্রীয় কমিটি গঠন ফেয়ার এন্ড লাভলীর নতুন নাম গ্লো এন্ড লাভলী মাগুরায় নানা আয়োজন ফ্রান্সে নবীকে( সা) কে অবমাননা মাগুরায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মাগুরার বাবুখালীতে মাইক্রোবাসে আগুন মাগুরা সদর হসপিটাল গেটের সাকুরা ফার্মেসি এবং আমিরুল ফার্মেসি থেকে এম্পুল ফেন্টানিল ইনজেকশন জব্দ মাগুরার মহম্মদপুরে মধুমতি নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ ফ্রান্সে নবী (সা) এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের প্রতিবাদে মাগুরায় মানববন্ধন ও বিক্ষোভ বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মোঃ রিপন হোসেন মাগুরায় যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত মাগুরায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

আন্তর্জাতিক ক্বিরাত সংস্থার নতুন সহযোগী সংগঠনের আত্বপ্রকাশ

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ৭৭ বার পড়া হয়েছে

নিউজ ডেস্কঃ প্রবীণদের পাশাপাশি নবীন নেতৃত্ব ও ছাত্র তরুণদের পরিচ্ছন্ন মানসিকতার জবাবদিহিতা মূলক অরাজনৈতিক প্লাটফর্ম “ইকো ছাত্র পরিষদ” নামে সহযোগী সংগঠনের ঘোষণা দিয়েছেন আন্তজার্তিক ক্বিরাত সংস্থা বাংলাদেশ। গতরাতে অফিসিয়াল পেইজে এ তথ্য প্রকাশ করেন ইকো।

এ বিষয়ে জানতে চাইলে আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা মহাসচিব বিশ্বনন্দিত ক্বারী শায়েখ সাদ সাইফুল্লাহ মাদানীর বক্তব্য উল্লেখ করে ইকো বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক ক্বারী মাহমুদুল হাসান বলেন, ছাত্রদের প্রতিভা বিকাশ, সার্বিক উন্নয়ন ও স্বার্থসংশ্লিষ্ট অধিকার নিশ্চিত করার পাশাপাশি শিক্ষা প্রশিক্ষণ এবং সংগঠনের মাধ্যমে কোরআনের চর্চা ও আদর্শিক ময়দানকে বিস্তৃত করা এর অন্যতম উদ্দেশ্য। এজন্য আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশের সহযোগী সংগঠনের সূচনা।

কোরআন প্রেমিদের সর্ববৃহৎ সংগঠন আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশ তাদের অফিসিয়াল বিবৃতিতে সদস্য আবেদনের বিষয় উল্লেখ করে বলেন: ফরম প্রকাশ হলে যে কোন কোরআন প্রেমি ছাত্র তরুণ সদস্য হতে আবেদন করতে পারবে, কেন্দ্র থেকে রিপ্লাই কোড পাওয়ার আগ পর্যন্ত অবশ্যই আবেদনকারীকে অপেক্ষা করতে নির্দেশ প্রদান করেন ইকো। সবার সংশ্লিষ্টতা এবং অংশগ্রহনে নতুন নেতৃত্ব নির্বাচিত করার কথাও বলা হয় বিবৃতিতে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com