1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৬:১২ পূর্বাহ্ন
"
শিরোনাম
মাগুরায় গড়াই নদীতে শেখ রাসেল নৌকা বাইচ অনুষ্ঠিত নড়াইলে অবসরপ্রাপ্ত শিক্ষককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা  কবি ফররুখ উদ্দিন আহমেদের ৪৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাঠপর্যায়ে স্বাস্থ্যকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের মাগুরা ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ী আটক মাগুরা মহম্মদপুরের বাবুখালীতে জমি নিয়ে বিরোধের জেরে উভয় পক্ষের ১০ জন আহত মাগুরার শ্রীপুরে ভয়াবহ আগুনে বাড়ি ও গোয়াল ঘর পুড়ে তছনছ মাগুরায় কেন্দ্রীয় কৃষক লীগের নব নির্বাচিত বেসরকারী সংস্থা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামানের কবর জিয়ারত করলেন যেভাবে সরকারি প্রাইমারি শিক্ষক পদে আবেদন করবেন মাগুরায় কোলাহল পত্রিকার ফটো সাংবাদিক হিসাবে নিয়োগ পেলেন দাউদ জোয়ার্দার

করোনায় রাশিয়ার অর্থনীতি বিপর্যস্ত , কর বাড়ানোর প্রস্তাব

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৪ জুন, ২০২০
  • ৫ বার পড়া হয়েছে

করোনা ভাইরাসে নাজেহাল রাশিয়া। বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যায় দেশটি তৃতীয়। যুক্তরাষ্ট্র ও ব্রাজিলের ঠিক পরে তারা। এমন পরিস্থিতিতে সবার জন্য সমান কর- ২০০১ সালে চালু করা এই নীতি থেকে সরে আসতে যাচ্ছে রাশিয়া।

দেশের উচ্চ-মধ্যবিত্ত শ্রেণির উপার্জনকারীদের কর বাড়ানোর প্রস্তাব দিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। করোনাভাইরাস মহামারিতে বাজেটের তহবিলে বাড়তি অর্থ জোগানে এমন সিদ্ধান্তের কথা ভাবছে দেশটির সরকার।

মঙ্গলবার টেলিভিশন ভাষণে পুতিন উচ্চ-মধ্যবিত্ত শ্রেণির জন্য ২ শতাংশ হারে কর বাড়ানোর প্রস্তাব দেন। যাদের বার্ষিক আয় ৫০ লাখ রুবলের বেশি তাদের কর ১৩ থেকে ১৫ শতাংশ করা হবে। বাজেটের ফান্ডে যুক্ত হওয়া বাড়তি অর্থ শিশুদের চিকিৎসায় ব্যয় করা হবে বলেছেন পুতিন।

করোনা পরিস্থিতিতে রাশিয়ার জন্য অর্থনৈতিক স্থবিরতা ‘গুরুতর চ্যালেঞ্জ’ উল্লেখ করেছেন তিনি।

রাশিয়ায় করোনায় এখন পর্যন্ত প্রায় ৬ লাখ মানুষ আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ৮ হাজার তিনশ জনের বেশি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com