1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১০:০৪ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরায় ইশা ছাত্র আন্দোলনের মানববন্ধন

  • আপডেট করা হয়েছে শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ২৪৭ বার পড়া হয়েছে

মাগুরা জেলা প্রতিনিধি: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মাগুরা জেলা শাখার উদ্যোগে ৪ই জুলাই রবিবার মাগুরা প্রেসক্লাবের সামনে করোনা টেস্ট ফি বাতিল, স্বাস্থ্যখাতে অব্যাবস্থাপনা ও দুর্নিতি, সিমান্তে অব্যাহত হত্যাকান্ড বন্ধের দাবীতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে দলের জেলা সভাপতি আব্দুল্লাহ আল মামুন তার বক্তব্যে বলেন, বর্তমান পরিস্থিতিতে করোনা টেস্টের ফি নেওয়া জনগণের অসুবিধার কারন হয়ে দাড়িয়েছে, এতে করে অধিকাংশ জনগণ করোনা পরিক্ষার বাইরে থেকে যাবে, যার ফলে পরিস্থিতি আরও ভয়াবহ আকার ধারণ করবে। এ ব্যাপারে স্বাস্থ্য খাতের অব্যাবস্থাপনা ও দ্বায়ীত্বহীনতা লক্ষ্য করছি, এবং যারা এ দুর্নীতির সাথে জড়িত তাদের বিরুদ্ধে যথাযত ব্যাবস্থা নিতে ব্যার্থ হলে স্বাস্থ্য মন্ত্রীর পদত্যাগ দাবি করেন।

তিনি তার বক্তব্যে আরও বলেন, ভারত আমাদের বন্ধু রাষ্ট্র দাবী করলেও তারা সিমান্তে বাংলাদেশের জনগনকে নির্বিচারে হত্যা করে চলেছে এ ব্যাপারে বাংলাদেশ সরকারের কোন রুপ ব্যাবস্থা গ্রহন করছে না। আমরা সরকারের এমন কর্মকান্ডের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন, জেলা সহ-সভাপতি আব্দুর রহমান আল মাহফুজ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, প্রচার সম্পাদক ফুরকান আহমেদ সহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com