1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:০২ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
মাগুরা সদর হসপিটাল গেটের সাকুরা ফার্মেসি এবং আমিরুল ফার্মেসি থেকে এম্পুল ফেন্টানিল ইনজেকশন জব্দ মাগুরার মহম্মদপুরে মধুমতি নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ ফ্রান্সে নবী (সা) এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের প্রতিবাদে মাগুরায় মানববন্ধন ও বিক্ষোভ বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মোঃ রিপন হোসেন মাগুরায় যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত মাগুরায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত বিহারী লাল শিকদার নৌকা বাইচ প্রতিযোগিতার প্রস্তুতিমূলক সভা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক হলেন আজিজুল হক আজিজ মাগুরায় গড়াই নদীতে শেখ রাসেল নৌকা বাইচ অনুষ্ঠিত নড়াইলে অবসরপ্রাপ্ত শিক্ষককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা 

এবার সোনা দিয়ে বানানো হলো মাস্ক (ভিডিও সহ)

  • আপডেট করা হয়েছে রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ১১১ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক: করোনাভাইরাস মহামারীর মধ্যে বিশ্বজুড়ে নানা রং-ঢংয়ের মাস্কের ভিড়ে সোনা দিয়ে বানানো মাস্ক নিয়ে হাজির হলেন একজন ভারতীয়।

মহারাষ্ট্র রাজ্যের পুনের বাসিন্দা শঙ্কর কুরাদের (৪৮) এই মাস্ক নিয়ে ব্যাপক আলোচনা চলছে। মাস্কটি পরা অবস্থায় তার ছবি ও ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বলে ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে।

শঙ্কর বলছেন, ৫০ গ্রাম ওজনের এই মাস্কের জন্য দুই লাখ ৮৯ হাজার রুপি (৩৮৭০ ডলার) ব্যয় করেছেন।

তিনি বলেন, মাস্কটি পাতলা এবং এতে ক্ষুদ্র ক্ষুদ্র ছিদ্র রয়েছে যাতে শ্বাস-প্রশ্বাসে কোনো সমস্যা না হয়। তবে করোনাভাইরাস প্রতিরোধে এই মাস্ক কাজ করবে কি না সে বিষয়ে নিশ্চিত নন।
সোনার মাস্ক ছাড়াও তার গলায় সোনার চেইন, হাতে সোনার ব্রেসওলেট এবং বড় বড় আংটি দেখা গেছে।

শঙ্করের পেশা সম্পর্কে ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবরে কোনো তথ্য পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com