1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:১৯ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
মাগুরায় নবগঙ্গা সামাজিক সংগঠনের ২০২১ সালের কেন্দ্রীয় কমিটি গঠন ফেয়ার এন্ড লাভলীর নতুন নাম গ্লো এন্ড লাভলী মাগুরায় নানা আয়োজন ফ্রান্সে নবীকে( সা) কে অবমাননা মাগুরায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মাগুরার বাবুখালীতে মাইক্রোবাসে আগুন মাগুরা সদর হসপিটাল গেটের সাকুরা ফার্মেসি এবং আমিরুল ফার্মেসি থেকে এম্পুল ফেন্টানিল ইনজেকশন জব্দ মাগুরার মহম্মদপুরে মধুমতি নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ ফ্রান্সে নবী (সা) এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের প্রতিবাদে মাগুরায় মানববন্ধন ও বিক্ষোভ বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মোঃ রিপন হোসেন মাগুরায় যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত মাগুরায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

মাগুরার মহাম্মদপুর বীরেন শিকদার স্কুল এন্ড কলেজের ভিন্নধর্মী শিক্ষা কার্যক্রম

  • আপডেট করা হয়েছে শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ৭৫ বার পড়া হয়েছে

মহাম্মদপুর প্রতিনিধি :

করোনাকালীন সময়ে শিক্ষার মান-উন্নয়নের জন্য অন্যরকম উদ্যোগ নিলেন মাগুরা জেলার মহম্মদপুর উপজেলা সদরের বীরেন শিকদার আর্দশ স্কুলএন্ড কলেজ।

বৈশ্বিক মহামারী করোনা’তে স্কুল-কলেজ বন্ধ থাকায় ছা্ত্র-ছাত্রীদের কে লেখা-পড়া মুখি করার লক্ষ্যে মহম্মদপুর সদরের বীরেন শিকদার আর্দশ স্কুল এন্ড কলেজ পক্ষ থেকে একঅন্য রকম উদ্যোগ নিলেন প্রতিষ্ঠানটি।

তাদের সকল ছাত্রছাত্রীরা বাড়িতে ঘরে বসে পরীক্ষা দিতে পারে এ জন্য অভিভাবকদের হাতে প্রশ্নপত্র ও পরীক্ষার খাতা দিচ্ছেন অভিভাবকরা পরীক্ষা খাতা এবং প্রশ্ন বাড়ীতে নিয়ে গিয়ে মা অথবা বাবা উপস্হিত থেকে পরীক্ষা নিয়ে খাতা তারা আবার প্রতিষ্ঠানে জমা দিবে। এবং পর্যায়ক্রমে সব গুলো পরীক্ষা হবে।

আজ এ কার্যক্রমের উদ্বোধন করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ জনাব মো:মিজানুর রহমান মিলন।
উদ্বোধন শেষে অধ্যক্ষ বলেন ছাত্রছাত্রীদের যেনও একটি বছর নষ্ট না হয় তারা বাড়িতে থেকে পড়াশোনা করে তার জন্য এ কাজ করা।

খাতা ও প্রশ্ন গ্রহণ করা একজন অভিভাবক করিম শেখকে এ উদ্যোগ কেমন লাগছে প্রশ্ন করলে তিনি জানান যে খুবই সুন্দর হয়েছে এ কার্যক্রম। স্কুল,কলেজ বন্ধ থাকা ছেলে মেয়েরা পড়াশোনা করতেই চাচ্ছে না অধ্যক্ষ স্যার যে কাজটি শুরু করলেন এতে আমরা খুব খুশি কারন র্দীঘ দিন স্কুল কলেজ বন্ধ থাকায় ছেলে মেয়েরা পড়ালেখা বিমুখ হচ্ছে যদি সকল প্রতিষ্ঠান এ কাজটি করে তা হলে আমাদের শিক্ষার মান-উন্নয়ন হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com