1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:৩৩ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরার মহাম্মদপুর বীরেন শিকদার স্কুল এন্ড কলেজের ভিন্নধর্মী শিক্ষা কার্যক্রম

  • আপডেট করা হয়েছে শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ১৩৫ বার পড়া হয়েছে

মহাম্মদপুর প্রতিনিধি :

করোনাকালীন সময়ে শিক্ষার মান-উন্নয়নের জন্য অন্যরকম উদ্যোগ নিলেন মাগুরা জেলার মহম্মদপুর উপজেলা সদরের বীরেন শিকদার আর্দশ স্কুলএন্ড কলেজ।

বৈশ্বিক মহামারী করোনা’তে স্কুল-কলেজ বন্ধ থাকায় ছা্ত্র-ছাত্রীদের কে লেখা-পড়া মুখি করার লক্ষ্যে মহম্মদপুর সদরের বীরেন শিকদার আর্দশ স্কুল এন্ড কলেজ পক্ষ থেকে একঅন্য রকম উদ্যোগ নিলেন প্রতিষ্ঠানটি।

তাদের সকল ছাত্রছাত্রীরা বাড়িতে ঘরে বসে পরীক্ষা দিতে পারে এ জন্য অভিভাবকদের হাতে প্রশ্নপত্র ও পরীক্ষার খাতা দিচ্ছেন অভিভাবকরা পরীক্ষা খাতা এবং প্রশ্ন বাড়ীতে নিয়ে গিয়ে মা অথবা বাবা উপস্হিত থেকে পরীক্ষা নিয়ে খাতা তারা আবার প্রতিষ্ঠানে জমা দিবে। এবং পর্যায়ক্রমে সব গুলো পরীক্ষা হবে।

আজ এ কার্যক্রমের উদ্বোধন করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ জনাব মো:মিজানুর রহমান মিলন।
উদ্বোধন শেষে অধ্যক্ষ বলেন ছাত্রছাত্রীদের যেনও একটি বছর নষ্ট না হয় তারা বাড়িতে থেকে পড়াশোনা করে তার জন্য এ কাজ করা।

খাতা ও প্রশ্ন গ্রহণ করা একজন অভিভাবক করিম শেখকে এ উদ্যোগ কেমন লাগছে প্রশ্ন করলে তিনি জানান যে খুবই সুন্দর হয়েছে এ কার্যক্রম। স্কুল,কলেজ বন্ধ থাকা ছেলে মেয়েরা পড়াশোনা করতেই চাচ্ছে না অধ্যক্ষ স্যার যে কাজটি শুরু করলেন এতে আমরা খুব খুশি কারন র্দীঘ দিন স্কুল কলেজ বন্ধ থাকায় ছেলে মেয়েরা পড়ালেখা বিমুখ হচ্ছে যদি সকল প্রতিষ্ঠান এ কাজটি করে তা হলে আমাদের শিক্ষার মান-উন্নয়ন হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com