1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৪:৪২ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরার প্রথম রেডজোন এলাকা লকডাউন মুক্ত

  • আপডেট করা হয়েছে রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ৩৫৮ বার পড়া হয়েছে

মাগুরা প্রতিনিধি:

করোনার সর্বাধীক ঝুকি এবং সংক্রমিত মাগুরা জেলা সদরের খানপাড়া ও পিটিআই পাড়া এলাকাকে রেডজোন ঘোষনা করে লকডাউন করে দেয়া হয়। আজ একুশতম দিনে মাগুরা উপজেলা প্রশাসনের উদ্দ্যোগে এলাকাটিকে লকডাউন মুক্ত ঘোষনা করা হয়। সাথে সাথে এলাকায় প্রবেশের পাঁচটি সড়ক জনসাধারনের চলাচলের জন্য ব্যারিকেড সরিয়ে দেয়া হয়।

লকডাউন মুক্ত করতে এসে মাগুরা সদর উপজেলা নির্বাহী অফিসার আবু সুফিয়ান জানান সর্বসাধারণের সহযোগিতা এবং সতর্কতার জন্য আজকে আমরা করোনা সংক্রমন বিস্তাররোধ করতে পেরেছি। এবং লকডাউন থাকা অবস্থায় ঘরবন্দি মানুষের নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র আমরা পৌছে দিতে সক্ষম হয়েছি।

এই কর্মসূচি পালন করতে সর্বোচ্চ সহযোগিতা করার জন্য তিনি মাগুরা ১ আসনের সংসদ সদস্য এ্যাডঃ সাইফুজ্জামান শিখর, জেলা প্রশাসক ডঃ আশরাফুল আলম, পুলিশ সুপার খান মোহাম্মাদ রেজোয়ান, বাংলাদেশ সেনা বাহিনীর প্রতিনিধি অফিসার কর্নেল আতিফ সিদ্দিকি, উপজেলা সাস্থ্য অফিসার ডাঃ আব্দুস সালাম, উক্ত ওয়ার্ডের কমিশনার মকবুল হোসেন মাকুল, করোনা হটলাইন টিম ও জেলা যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমান ফজলু সহ সকল সেচ্ছাসেবক, আনসার বাহিনীর প্রতিটি সদস্যকে ধন্যবাদ জানান। এসময় আরো উপস্থিত ছিলেন মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামিম খান, মাগুরা সদর থানা ওসি অপারেশন্স মোঃ আশরাফুল ইসলাম সহ এলাকার গনমান্য ব্যাক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com