1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:৫৮ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরা সদর থানার বিট পুলিশিং কার্যক্রম শুরু

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ৩৬৭ বার পড়া হয়েছে

মাগুরা প্রতিনিধিঃ মে‌ট্রোপ‌লিটন এলাকার পু‌লি‌শিং অনুকর‌ণে দে‌শের জেলা ও প্রা‌ন্তিক নাগ‌রিক‌দের দ্বোর‌গো‌ড়ে প‌ু‌লি‌শি সেবা পৌ‌ছে দি‌তে সম্প্র‌তি দে‌শের প্র‌তি‌টি জেলায় বিট পু‌লি‌শিং কার্যক্রম চালু করা হয়।

পু‌লিশ হেড‌কোয়াট‌ার্সের সাম্প্রতিক নি‌র্দেশনা প্রাপ্ত হ‌য়ে মাগুরা জেলার পুলিশ সুপার, খান মোহাম্মদ রেজোয়ান (পি‌পিএম) এ ব্যপা‌রে জোর তৎপরতা শুরু করেন এবং মাগুরা জেলার চার‌টি থানায় এক‌যো‌গে এ কার্যক্রম চালু করার প‌রিকল্পনা ও প্র‌য়োজনীয় নি‌র্দেশনা প্রদান ক‌রেন।

‌বিট পু‌লি‌শিং‌ বাস্তবায়‌নে মাগুরা সদর থানাধীন মাগুরা পৌরসভার ০৯ টি ওয়ার্ড সহ মোট ১৩ টি ইউ‌নিয়ন‌কে মোট ২২ টি পৃথক বি‌টে বিভক্ত ক‌রে কার্যক্রম চালু ক‌রে মাগুরা সদর থানা পু‌লিশ। পৌরসভার ০১ নং ওয়ার্ড এলাকা‌কে ০১ নং বিট ঘোষনা ক‌রে ১৫/০৭/২০২০ তা‌রিখ বি‌কে‌লে বিট এলাকার ইট‌খোলা বাজার সংলগ্ন বিট কার্যাল‌য়ে এর উ‌দ্ভোধন করা হয়। জেলা এস‌পি স্যা‌রের প‌ক্ষে সদর থানার অ‌ফিসার ইনচার্জ জনাব জয়নাল আবেদিন ০১ নং বি‌টের উ‌দ্বোধন ক‌রে সং‌ক্ষিপ্ত বক্তব্য রা‌খেন। উ‌দ্ভোধনী এ ব‌ক্ত‌ব্যে তি‌নি নি‌জে‌কে ও নি‌জের সহকর্মীদের সৎ ও দুর্নী‌তিমুক্ত দাবী ক‌রে বিট পু‌লি‌শিং কার্যক্রম‌কে সফল কর‌তে এলাকার মাদক,সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভ‌টি‌জিং ও বাল্য‌বিবাহ সহ নানান বিষ‌য়ে তথ্য দি‌য়ে পু‌লিশ‌কে সহায়তা করার জন্য সকল‌কে অনু‌রোধ ক‌রেন। ০১ নং ওয়ার্ড কাউ‌ন্সিলর আমিনুল ইসলাম পলাশ সহ বিট উ‌দ্ভোধনী এ অনুষ্ঠা‌নে আরো উপ‌স্থিত ছি‌লেন সদর থানার ইন্স‌পেক্টর (তদন্ত) ও অপা‌রেশন্স, বিট অ‌ফিসার এসআই/ কা‌জি জুবাইর ও এএসআই/আলম‌গির হো‌সেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com