1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৮:০৯ অপরাহ্ন
"
শিরোনাম
মাগুরার শ্রীপুরে ভয়াবহ আগুনে বাড়ি ও গোয়াল ঘর পুড়ে তছনছ মাগুরায় কেন্দ্রীয় কৃষক লীগের নব নির্বাচিত বেসরকারী সংস্থা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামানের কবর জিয়ারত করলেন যেভাবে সরকারি প্রাইমারি শিক্ষক পদে আবেদন করবেন মাগুরায় কোলাহল পত্রিকার ফটো সাংবাদিক হিসাবে নিয়োগ পেলেন দাউদ জোয়ার্দার মাগুরার শ্রীপুরে ৫নং দ্বারিয়াপুর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী সবুরের পক্ষ থেকে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা মাগুরার শ্রীপুরে দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রম উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন পালন মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের নানা কর্মসূচি পালিত আজ শেখ রাসেলের জন্মদিন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে যুবলীগের বিভিন্ন কর্মসূচি

মাগুরা মহম্মদপুরে করোনায় এক হাফেজের মৃত্যু, লাশ দাফনে বাঁধা দিল এলাকাবাসি

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ৪৯২ বার পড়া হয়েছে

গিয়াসউদ্দিন চঞ্চল, মাগুরা জেলা প্রতিনিধিঃ মাগুরা মহম্মদপুরের গোপালপুর এলাকায় আজ মঙ্গলবার হাফেজ মাহামুদ মজনু নামের (৩৮) বছরের এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। তিনি ওই এলাকার রউফ মোল্যার ছেলে।

মৃত্যুর পর গোপালপুর এলাকায় লাশ আনা হলে মৃত ব্যাক্তির দাফনে এলাকাবাসির বাঁধায় লাশ দাফন করতে পারেনি মৃতের আত্মীয় স্বজন । এ বিষয়টি ইসলামিক ফাউন্ডেশন মাগুরা জেলার সহকারী পরিচালক মনিরুজ্জামানকে জানান মৃতের ভাই মোঃ ফয়জুল ইসলাম।

মনিরুজ্জামান বিষয়টি জানার সাথে সাথে সার্বিক ব্যাবস্থা গ্রহনের জন্য ইসলামিক ফাউন্ডেশন মহম্মদপুর উপজেলার দায়িত্বপ্রাপ্ত ব্যাক্তিদের নির্দেশনা প্রদান করেন এবং লাশ দাফনে সমস্যা হলে তার নিজের পারিবারিক কবরস্থানে দাফনের নিশ্চয়তা প্রদান করেন।

অবশেষে দাফনের জন্য নারানপুর কেন্দ্রীয় ঈদগাহ গোরস্থানে লাশ আনা হয়। সেখানে ইসলামিক ফাউন্ডেশন মাগুরা, মহম্মদপুর, উপজেলা টিম কর্তৃক দাফন কার্যক্রম সম্পন্ন করা হয়।

 

ইফা কর্মকর্তা মনিরুজ্জামান তার ব্যাক্তিগত মতামতে সাধারণ জনগনকে মানবিক দৃষ্টি থেকে আরো নমনীয় হয়ে ধর্মীয় অনুশাসন গুলি যথাযত পালন করার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com