1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১১:১০ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
মাগুরায় নবগঙ্গা সামাজিক সংগঠনের ২০২১ সালের কেন্দ্রীয় কমিটি গঠন ফেয়ার এন্ড লাভলীর নতুন নাম গ্লো এন্ড লাভলী মাগুরায় নানা আয়োজন ফ্রান্সে নবীকে( সা) কে অবমাননা মাগুরায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মাগুরার বাবুখালীতে মাইক্রোবাসে আগুন মাগুরা সদর হসপিটাল গেটের সাকুরা ফার্মেসি এবং আমিরুল ফার্মেসি থেকে এম্পুল ফেন্টানিল ইনজেকশন জব্দ মাগুরার মহম্মদপুরে মধুমতি নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ ফ্রান্সে নবী (সা) এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের প্রতিবাদে মাগুরায় মানববন্ধন ও বিক্ষোভ বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মোঃ রিপন হোসেন মাগুরায় যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত মাগুরায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

মাগুরায় ইয়াবাসহ মা ও ছেলে আটক

  • আপডেট করা হয়েছে শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ১২৮ বার পড়া হয়েছে

রিকো শিকদার, স্টাফ রিপোর্টার : মাগুরায় ৭ই আগষ্ট শুক্রবার ইয়াবা বিক্রির সময় মা-ছেলেসহ তিনজনকে আটক করেছে সদর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১০১ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন মাগুরা সদরের বাটিকাডাঙ্গা গ্রামের মিঠুন কর্মকার (৩৩), আঠারোখাদা গ্রামের মৃত নূর ইসলামের স্ত্রী লাকি (৪০) ও তার ছেলে রনি (১৪)।

মাগুরা সদর থানার ওসি তদন্ত মো: সাইদুর রহমান জানান, আটক লাকি বেগম দীর্ঘদিন যাবত শহরের বিভিন্ন স্থানে পাইকারি ও খুচরা আকারে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি করে আসছিলো। এ কাজে তার কিশোর ছেলে রনি সহায়তা করে থাকে।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধায় মাগুরা পুরাতন বাজার চাউলপট্টি এলাকা থেকে ইয়াবা বিক্রির সময় ১০১ পিস ইয়াবাসহ তাদের হাতেনাতে আটক করা হয়।

এ ব্যাপারে তাদের বিরুদ্ধে মাগুরা সদর থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com