1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৩:৩১ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী মাগুরায় মহান বিজয় দিবস পালিত
শিরোনাম
মাগুরা পৌর নির্বাচনে সাত নং ওয়ার্ডের প্রার্থী সাকিব হাসান তুহিন বিশাল ব্যবধানে এগিয়ে ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় জেনিথ ইসলামী লাইফ ইনস্যুরেন্স কোম্পানির ব্যবসায়িক লক্ষ্যমাত্রা নির্ধারণী সভা মধুপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হলেন আনিসুর রহমান নাটোরে মুজিব শতবর্ষ উপলক্ষে সিংড়ায় ভূমিহীনদের মাঝে জমির দলিল হস্তান্তর ঝিনাইদাহের শৈলকুপায় নির্বাচনী সহিংসতায় কাউন্সিলর পদে ভোট স্থগিত নড়াইলে স্ত্রী নারগিস বেগমকে যৌতুকের দাবিতে নির্যাতন ও হত্যা মামলায় স্বামীর মৃত্যুদন্ড মনোরঞ্জন ধাম কোকিল কুঞ্জ নিবাসে অসহায় বাউলদের মাঝে কম্বল বিতরণ জাতির জনক বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মাগুরা জেলা আওয়ামীলীগের আলোচনা সভা মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা

মাগুরায় ইয়াবাসহ মা ও ছেলে আটক

  • আপডেট করা হয়েছে শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ১৪৯ বার পড়া হয়েছে

রিকো শিকদার, স্টাফ রিপোর্টার : মাগুরায় ৭ই আগষ্ট শুক্রবার ইয়াবা বিক্রির সময় মা-ছেলেসহ তিনজনকে আটক করেছে সদর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১০১ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন মাগুরা সদরের বাটিকাডাঙ্গা গ্রামের মিঠুন কর্মকার (৩৩), আঠারোখাদা গ্রামের মৃত নূর ইসলামের স্ত্রী লাকি (৪০) ও তার ছেলে রনি (১৪)।

মাগুরা সদর থানার ওসি তদন্ত মো: সাইদুর রহমান জানান, আটক লাকি বেগম দীর্ঘদিন যাবত শহরের বিভিন্ন স্থানে পাইকারি ও খুচরা আকারে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি করে আসছিলো। এ কাজে তার কিশোর ছেলে রনি সহায়তা করে থাকে।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধায় মাগুরা পুরাতন বাজার চাউলপট্টি এলাকা থেকে ইয়াবা বিক্রির সময় ১০১ পিস ইয়াবাসহ তাদের হাতেনাতে আটক করা হয়।

এ ব্যাপারে তাদের বিরুদ্ধে মাগুরা সদর থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com