1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৫:১৫ অপরাহ্ন
"
শিরোনাম
মাগুরার শ্রীপুরে ভয়াবহ আগুনে বাড়ি ও গোয়াল ঘর পুড়ে তছনছ মাগুরায় কেন্দ্রীয় কৃষক লীগের নব নির্বাচিত বেসরকারী সংস্থা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামানের কবর জিয়ারত করলেন যেভাবে সরকারি প্রাইমারি শিক্ষক পদে আবেদন করবেন মাগুরায় কোলাহল পত্রিকার ফটো সাংবাদিক হিসাবে নিয়োগ পেলেন দাউদ জোয়ার্দার মাগুরার শ্রীপুরে ৫নং দ্বারিয়াপুর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী সবুরের পক্ষ থেকে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা মাগুরার শ্রীপুরে দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রম উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন পালন মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের নানা কর্মসূচি পালিত আজ শেখ রাসেলের জন্মদিন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে যুবলীগের বিভিন্ন কর্মসূচি

মাগুরা ৮৬৯ পিছ ইয়াবা সহ ৪ জন আটক

  • আপডেট করা হয়েছে সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ২২৪ বার পড়া হয়েছে

মাগুরা প্রতিনিধিঃ পাকস্থলীর ভিতর থেকে অভিনব কৌশলে ইয়াবা বের করলেন মাগুরা সদর থানা পুলিশ। মাদক নির্মু‌লের দৃঢ় প্রত্যয় নি‌য়ে কাজ ক‌রে যা‌চ্ছে মাগুরা জেলা পু‌লিশ। পু‌লিশ হেড‌কোয়াটার্স এর মাদক মুক্ত সমাজ গড়‌ার নি‌র্দেশনায় মাগুরা জেলা পু‌লিশ সুপার, জনাব খান মোহাম্মদ রে‌জোয়ান,‌পি‌পিএম ম‌হোদয়ের মাদক নির্মূল তৎপরতায় মাগুরা সদর থানা আরো এক‌টি সফলতা অর্জন।

এ অভিযানে ৪ জন ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়। আটক ব্যাক্তিরা হলেন,১. মুরসালিন বাবু গ্রাম তারাউজিয়াল থানা শ্রীপুর জেলা মাগুরা ২. আশিকুল ইসলাম আশিক পিতা মৃত্যু নজরুল ইসলাম গ্রাম পারনান্দয়ালী শান্তি পাড়া ৩. কেয়া খাতুন ৪. মমতাজ বেগম স্বামী মৃত্যু নজরুল ইসলাম পারনান্দয়ালী শান্তি পাড়া জেলা মাগুরা।

আজ মাগুরা সদর থানা তদন্ত ওসি এবং ওসি অপারেশন এর তদরকিতে এক মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়। ওসি অপারেশন আশরাফুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আজ ৯ আগষ্ট রোজ রবিবার আনুমানিক ১২.৩০ মিনিটে এস,আই মাসুম বিল্লাহ এর নেতৃত্বে এ,এস,আই,সোহাগ মিলন, এ,এস,আই,জাহিদ, এ,এস,আই,হামিদ,পি,এস,আই,ফয়জুল্লা,ও নারী কনস্টবল ৫৩৭ শিল্পী খাতুন এ সময় উপস্থিত ছিলেন।

ওসি,তদন্ত আশরাফুল ইসলাম বলেন, মুরসালিন বাবু মাদক ব্যবসায়ী ঢাকা থেকে ৮৬৯ পিচ ইয়াবা নিজ শরীরে পাকস্থলীতে সেবন করে মাগুরা পারনান্দয়ালী শান্তি পাড়া মমতাজ বেগম এর বাড়িতে আসেন। এমতাবস্থায় গোপন সংবাদ এর ভিত্তিতে এলাকাবাসীর সহায়তা মাদক ব্যবসায়ী আশিকের বাড়িতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হলে আলামত হিসাবে ৮৬৯ পিচ ইয়াবা জব্দ করা হয়।
এসময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মাগুরা সদর থানা তে একটি মাদক মামলা রুজু হয়। ঘটনা স্থান থেকে জানা যায় উক্ত মাদক ব্যবসায়ীরা একই পরিবারের সদস্য।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com