1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৯:৩০ পূর্বাহ্ন
"
শিরোনাম
মাগুরার শ্রীপুরে ভয়াবহ আগুনে বাড়ি ও গোয়াল ঘর পুড়ে তছনছ মাগুরায় কেন্দ্রীয় কৃষক লীগের নব নির্বাচিত বেসরকারী সংস্থা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামানের কবর জিয়ারত করলেন যেভাবে সরকারি প্রাইমারি শিক্ষক পদে আবেদন করবেন মাগুরায় কোলাহল পত্রিকার ফটো সাংবাদিক হিসাবে নিয়োগ পেলেন দাউদ জোয়ার্দার মাগুরার শ্রীপুরে ৫নং দ্বারিয়াপুর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী সবুরের পক্ষ থেকে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা মাগুরার শ্রীপুরে দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রম উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন পালন মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের নানা কর্মসূচি পালিত আজ শেখ রাসেলের জন্মদিন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে যুবলীগের বিভিন্ন কর্মসূচি

করোনায় মানবতার শ্রেষ্ঠ দৃষ্টান্ত স্থাপন করলেন আ.লীগ নেতা স্বজল খন্দকার

  • আপডেট করা হয়েছে বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ১৫ বার পড়া হয়েছে

তাসিন জামান,স্টাফ রিপোর্টার

মহামারি করোনার ছোবল থেকে নিজ এলাকার মানুষকে রক্ষা করার জন্য সচেতনতামূলক নানাবিধ উদ্যোগ গ্রহন করে সকলের মন জয় করেছেন মাগুরার বগিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক স্বজল খন্দকার। তিনি নিজের দায়বোধ থেকে অনুপ্রানিত হয়ে সকাল থেকে গভীর রাত অবধি তার নিজ এলাকা বগিয়া ইউনিয়নের প্রতিটি গ্রামে, মসজিদে,হাট বাজারে মাস্ক বিতরণ করছেন এবং জনসচেতনাতামুলক প্রচার প্রচারণা চালাচ্ছেন। কেবল প্রচারণায় নয় তিনি কর্মহীন মানুষকে আর্থিক ও খাদ্য সহায়তা প্রদান করছেন।এছাড়া এলাকার মানুষের চিকিৎসা, গৃহ নির্মাণ,লেখাপড়া ও কন্যাদ্বায়গ্রস্থদের আর্থিক সাহায্য করে যাচ্ছেন। ইতি পূর্বে র্করোনা ভাইরাসে বন্ধ থাকা মাগুরা শহরের কলেজ সড়কের (সরকারী বালিকা বিদ্যালয়ের সামনে) তার মালিকানাধীন খন্দকার প্লাজা’ মার্কেটের ২৯টি দোকান ও একটি চাইনিচ রেস্টুরেন্টের এপ্রিল মাসের ভাড়া (এক লক্ষ ষাট হাজার টাকা) মওকুফ করে দেন এবং মে মাসের ৪০% ভাড়ার টাকা ঈদ উপহার হিসেবে দোকান ভাড়াটিয়াদের মাঝে বিতরণ করেন।ঐ মার্কেটের সকল ব্যবসায়ীরা স্বজল খন্দকারকে ধন্যবাদ জানান এবং দীর্ঘায়ু কামনা করেন।
এ প্রসংগে বগিয়া ইউনিয়নের আ:লীগ নেতা স্বজল খন্দকার বলেন, আমি মানুষের সেবায় আমার জীবন উৎসর্গ করেছি। যতদিন বাঁচব এভাবেই মানুষের কল্যাণে কাজ করে যাব,ইনশাআল্লাহ।এজন্য আমি সকল মহলের দোয়া ও আর্শীবাদ কামনা করি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com