1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০২:২২ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট করা হয়েছে বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ৫০০ বার পড়া হয়েছে
মাদক নির্মু‌লের দৃঢ় প্রত্যয় নি‌য়ে কাজ ক‌রে যা‌চ্ছে মাগুরা জেলা পু‌লিশ। পু‌লিশ হেড‌কোয়াটার্স এর মাদক মুক্ত সমাজ গড়‌ার নি‌র্দেশনায় মাগুরা জেলা পু‌লিশ সুপার জনাব খান মোহাম্মদ রে‌জোয়ান,‌(পি‌পিএম) মাদক নির্মূল তৎপরতায় মাগুরা ডিবি পুলিশের আরো এক‌টি সফলতা অর্জন।
মাদক ও মাদক ব্যবসায়ী অনুসন্ধা‌নে তৎপর মাগুরা ডিবি পুলিশের অফিসার্স ইনচার্জ মোঃ নাসিরউদ্দিনের দিক নির্দেশনায় এস,আই আতিক ও এ,এস,আই শাহিদুজ্জামান সুমন সহ সংগীয় ফোর্স মাদক অভিযান পরিচালনা করেন।
মাগুরা ডিবি পুলিশের ওসি নাসিরউদ্দিনের কাছ থেকে জানা যায়, মাগুরা ডিবি পুলিশ আজ বুধবার রাতে এক গোপনীয় সংবাদের ভিত্তিতে মাগুরা সদর থানাধীন কুকনা গ্রামে অভিযান পরিচালনা করে মাদক ব্যাবসায়ী আঃ করিম (৩৫) কে গাজা সহ হাতে নাতে গ্রেফতার করা হয়। সে কুকনা গ্রামের লতিফ মোল্লার ছেলে। সে অত্র এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যাবসা সহ বিভিন্ন অনৈতিক কার্যক্রম পরিচালনা করে আসছে বলে জানান এলাকাবাসী।
ডিবি পুলিশ গ্রেফতার করে মাগুরা সদর থানায় আসামীকে হস্তান্তর করেন। মাগুরা সদর থানা ওসি ইনর্চাজ জয়নাল আবেদীন বলেন নিষিদ্ধ মাদকের বিরুদ্ধে অভিযান চলমান রয়েছে, উক্ত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু প্রকৃয়াধিন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com