1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৯:৪১ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
মাগুরায় নবগঙ্গা সামাজিক সংগঠনের ২০২১ সালের কেন্দ্রীয় কমিটি গঠন ফেয়ার এন্ড লাভলীর নতুন নাম গ্লো এন্ড লাভলী মাগুরায় নানা আয়োজন ফ্রান্সে নবীকে( সা) কে অবমাননা মাগুরায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মাগুরার বাবুখালীতে মাইক্রোবাসে আগুন মাগুরা সদর হসপিটাল গেটের সাকুরা ফার্মেসি এবং আমিরুল ফার্মেসি থেকে এম্পুল ফেন্টানিল ইনজেকশন জব্দ মাগুরার মহম্মদপুরে মধুমতি নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ ফ্রান্সে নবী (সা) এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের প্রতিবাদে মাগুরায় মানববন্ধন ও বিক্ষোভ বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মোঃ রিপন হোসেন মাগুরায় যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত মাগুরায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

মাগুরায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট করা হয়েছে বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ৩৫৯ বার পড়া হয়েছে
মাদক নির্মু‌লের দৃঢ় প্রত্যয় নি‌য়ে কাজ ক‌রে যা‌চ্ছে মাগুরা জেলা পু‌লিশ। পু‌লিশ হেড‌কোয়াটার্স এর মাদক মুক্ত সমাজ গড়‌ার নি‌র্দেশনায় মাগুরা জেলা পু‌লিশ সুপার জনাব খান মোহাম্মদ রে‌জোয়ান,‌(পি‌পিএম) মাদক নির্মূল তৎপরতায় মাগুরা ডিবি পুলিশের আরো এক‌টি সফলতা অর্জন।
মাদক ও মাদক ব্যবসায়ী অনুসন্ধা‌নে তৎপর মাগুরা ডিবি পুলিশের অফিসার্স ইনচার্জ মোঃ নাসিরউদ্দিনের দিক নির্দেশনায় এস,আই আতিক ও এ,এস,আই শাহিদুজ্জামান সুমন সহ সংগীয় ফোর্স মাদক অভিযান পরিচালনা করেন।
মাগুরা ডিবি পুলিশের ওসি নাসিরউদ্দিনের কাছ থেকে জানা যায়, মাগুরা ডিবি পুলিশ আজ বুধবার রাতে এক গোপনীয় সংবাদের ভিত্তিতে মাগুরা সদর থানাধীন কুকনা গ্রামে অভিযান পরিচালনা করে মাদক ব্যাবসায়ী আঃ করিম (৩৫) কে গাজা সহ হাতে নাতে গ্রেফতার করা হয়। সে কুকনা গ্রামের লতিফ মোল্লার ছেলে। সে অত্র এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যাবসা সহ বিভিন্ন অনৈতিক কার্যক্রম পরিচালনা করে আসছে বলে জানান এলাকাবাসী।
ডিবি পুলিশ গ্রেফতার করে মাগুরা সদর থানায় আসামীকে হস্তান্তর করেন। মাগুরা সদর থানা ওসি ইনর্চাজ জয়নাল আবেদীন বলেন নিষিদ্ধ মাদকের বিরুদ্ধে অভিযান চলমান রয়েছে, উক্ত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু প্রকৃয়াধিন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com