1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৭:৩৪ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
মাগুরা সদর হসপিটাল গেটের সাকুরা ফার্মেসি এবং আমিরুল ফার্মেসি থেকে এম্পুল ফেন্টানিল ইনজেকশন জব্দ মাগুরার মহম্মদপুরে মধুমতি নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ ফ্রান্সে নবী (সা) এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের প্রতিবাদে মাগুরায় মানববন্ধন ও বিক্ষোভ বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মোঃ রিপন হোসেন মাগুরায় যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত মাগুরায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত বিহারী লাল শিকদার নৌকা বাইচ প্রতিযোগিতার প্রস্তুতিমূলক সভা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক হলেন আজিজুল হক আজিজ মাগুরায় গড়াই নদীতে শেখ রাসেল নৌকা বাইচ অনুষ্ঠিত নড়াইলে অবসরপ্রাপ্ত শিক্ষককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা 

মাগুরায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ১০৮ বার পড়া হয়েছে

ইউনুস আলী, স্টাফ রিপোর্টার:আজ ১৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস।দিবসটি উপলক্ষে মাগুরা আসাদুজ্জামান মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মাগুরার জেলা প্রশাসক ড.আশরাফুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্জ এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর মাননীয় সংসদ সদস্য মাগুরা-১।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আ ফ ম আব্দুল ফাত্তাহ সভাপতি মাগুরা জেলা আওয়ামী লীগ, শ্রী বীরেন শিকদার সংসদ সদস্য মাগুরা- ২,
খাঁন মোহাম্মদ রেজোয়ান( পিপিএম) পুলিশ সুপার মাগুরা, বাবু পঙ্কজ কুমার কুন্ডু সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগ মাগুরা ও চেয়ারম্যান জেলা পরিষদ মাগুরা, আবু নাসির বাবলু সহসভাপতি জেলা আওয়ামী লীগ ও চেয়ারম্যান মাগুরা সদর উপজেল। প্রধান অতিথির বক্তব্যে এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বলেন বঙ্গবন্ধু হত্যার মধ্য দিয়ে ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুর আদর্শকে মুছে ফেলতে চেয়েছিল কিন্তু তাদের সেই চেষ্টা সফল হয়নি। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও বাংলা জাতিসত্তা বিকাশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যুগ যুগ ধরে মানুষের হৃদয়ে বেঁচে থাকবে।

১৫ আগস্ট জাতীয় শোকের দিন। বাংলার আকাশ-বাতাস আর প্রকৃতিও অশ্রুসিক্ত হওয়ার দিন। কেননা পঁচাত্তরের এই দিনে আগস্ট আর শ্রাবণ মিলেমিশে একাকার হয়েছিল বঙ্গবন্ধুর রক্ত আর আকাশের মর্মছেঁড়া অশ্রুর প্লাবনে।

পঁচাত্তরের ১৫ আগস্ট সুবেহ সাদিকের সময় যখন ধানমন্ডি ৩২ নম্বরে নিজ বাসভবনে সপরিবারে বঙ্গবন্ধুকে বুলেটের বৃষ্টিতে ঘাতকরা ঝাঁঝরা করে দিয়েছিল, তখন যে বৃষ্টি ঝরছিল, তা যেন ছিল প্রকৃতিরই অশ্রুপাত। ভেজা বাতাস কেঁদেছে সমগ্র বাংলায়। ঘাতকদের উদ্যত অস্ত্রের সামনে ভীতসন্ত্রস্ত বাংলাদেশ বিহ্বল হয়ে পড়েছিল শোকে আর অভাবিত ঘটনার আকস্মিকতায়। কাল থেকে কালান্তরে জ্বলবে এ শোকের আগুন। ১৫ আগস্ট শোকার্দ্র বাণী পাঠের দিন, স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com