1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৪:০৬ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরা মহম্মদপুরে জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ২০২ বার পড়া হয়েছে

রিকো সিকদার, স্টাফ রিপোর্টার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মহম্মদপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচী পালিত হয় তার মধ্যে পুষ্পস্তবক অর্পণ, বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন, দোয়া মাহফিল ও আলোচনা সভা এবং যুব ঋণের চেক বিতরণ। মোহাম্মদপুর উপজেলা নির্বাহি অফিসার মো মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন ডঃ আশরাফুল আলম জেলা প্রশাসক,মাগুরা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল্লাহেল কাফি উপজেলা চেয়ারম্যান মোহাম্মদপুর, মাগুরা। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মোহাম্মদপুর থানা ইনচার্জ অফিসার জনাব তারক বিশ্বাস, ইসলামিক ফাউন্ডেশন মাগুরা জেলা শাখার সহকারী পরিচালক জনাব মনিরুজ্জামান সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দুপুর ১২ টায় জেলা প্রশাসকর আশরাফুল আলম বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন এবং একই সাথে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন। বঙ্গবন্ধু ম্যুরাল উদ্বোধন করে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তার অনুভূতি হিসাবে বলেন পরবর্তী প্রজন্ম এবং যুবসমাজ যাহাতে মুক্তিযুদ্ধের চেতনাকে ও বঙ্গবন্ধুর আদর্শকে লালন করতে পারে এজন্য ম্যুরাল উদ্বোধন করা হয়েছে । বঙ্গবন্ধুর এই ম্যুরাল পরবর্তী প্রজন্মদের স্বাধীনতা, বঙ্গবন্ধু, বাংলাদেশ, সম্পর্কে ধারনা পেতে সহায়তা করবে। জেলা প্রশাশক বঙ্গবন্ধুর চমৎকার একটি ম্যুরাল উদ্বোধন করায় মোহাম্মদপুর উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন। বঙ্গবন্ধুর ম্যুরাল এর সামনে একটি চমৎকার পানির ফোয়ারা তৈরি করা হয়েছে।সব মিলে মহম্মদপুর উপজেলা চত্বর মানুষের দৃষ্টিনন্দিত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com