1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৭:৩২ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরায় কোমল পানি পান করে শিশুর মৃত্যু, বড় বোন অসুস্থ।

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ২৯৫ বার পড়া হয়েছে

রিকো সিকদার, স্টাফ রিপোর্টার: মাগুরা মহম্মদপুর উপজেলার বিনোদপুর গ্রামে আজ রবিবার মেয়াদোত্তীর্ণ কোমল পানীয় পান করায় এক শিশুর মৃত্যু হয়েছে ও বড় বোন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন বলে জানিয়েছে তাদের পরিবার।

শিমুল বিনোদপুর গ্রামের আরজু মোল্যার ছেলে ও স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র।

সদর হাসপাতাল ও পরিবারের সূত্রে জানা যায়, গতরাতে শিশু শিমুল ও তার বড় বোন ভাত খাবার পর স্থানীয় দোকান থেকে কেনা একটি মেয়াদোত্তীর্ণ কোমল পানিয় সেভেন আপ ভাগ করে পান করে। রাতে ঘুমানের পর ভোররাতে তাদের পেটেব্যাথা শুরু হয়। গুরুতর অসুস্থ অবস্থায় তাদের মাগুরা সদর হাসপাতালে আনা হলে ভোর ৬ টার দিকে শিমুল মারা যায়। এ সময় গুরুতর অসুস্থ তার বোন আবেদিনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় চিকিৎসকরা। শিশুটির মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এ ঘটনায় মহম্মদপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন জানান মেয়াদোত্তীর্ণ কোমল পানীয় বিষক্রীয়ার আকার ধারণ করায় শিশুটির মৃত্যু হয়েছে বলে ধারণা করছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com