1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:৩৭ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
ফ্রান্সে নবী (সা) এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের প্রতিবাদে মাগুরায় মানববন্ধন ও বিক্ষোভ বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মোঃ রিপন হোসেন মাগুরায় যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত মাগুরায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত বিহারী লাল শিকদার নৌকা বাইচ প্রতিযোগিতার প্রস্তুতিমূলক সভা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক হলেন আজিজুল হক আজিজ মাগুরায় গড়াই নদীতে শেখ রাসেল নৌকা বাইচ অনুষ্ঠিত নড়াইলে অবসরপ্রাপ্ত শিক্ষককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা  কবি ফররুখ উদ্দিন আহমেদের ৪৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাঠপর্যায়ে স্বাস্থ্যকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের

মাগুরায় কোমল পানি পান করে শিশুর মৃত্যু, বড় বোন অসুস্থ।

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ২০৪ বার পড়া হয়েছে

রিকো সিকদার, স্টাফ রিপোর্টার: মাগুরা মহম্মদপুর উপজেলার বিনোদপুর গ্রামে আজ রবিবার মেয়াদোত্তীর্ণ কোমল পানীয় পান করায় এক শিশুর মৃত্যু হয়েছে ও বড় বোন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন বলে জানিয়েছে তাদের পরিবার।

শিমুল বিনোদপুর গ্রামের আরজু মোল্যার ছেলে ও স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র।

সদর হাসপাতাল ও পরিবারের সূত্রে জানা যায়, গতরাতে শিশু শিমুল ও তার বড় বোন ভাত খাবার পর স্থানীয় দোকান থেকে কেনা একটি মেয়াদোত্তীর্ণ কোমল পানিয় সেভেন আপ ভাগ করে পান করে। রাতে ঘুমানের পর ভোররাতে তাদের পেটেব্যাথা শুরু হয়। গুরুতর অসুস্থ অবস্থায় তাদের মাগুরা সদর হাসপাতালে আনা হলে ভোর ৬ টার দিকে শিমুল মারা যায়। এ সময় গুরুতর অসুস্থ তার বোন আবেদিনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় চিকিৎসকরা। শিশুটির মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এ ঘটনায় মহম্মদপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন জানান মেয়াদোত্তীর্ণ কোমল পানীয় বিষক্রীয়ার আকার ধারণ করায় শিশুটির মৃত্যু হয়েছে বলে ধারণা করছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com