1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:৩০ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরার মহম্মদপুরের বিনোদপুর গ্রামে ভ্যান চালককে কুপিয়ে হত্যা

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ৩৪৭ বার পড়া হয়েছে

ইউনুস আলী, স্টাফ রিপোর্টার: মাগুরার জেলার মহম্মদপুর উপজেলার বিনোদপুর পিয়াদাপাড়া গ্রামে সামাজিক দলাদলির প্রতিহিংসার শিকার হয়ে সোমবার রাতে মাসুদ শেখ (৩৬) নামে এক ভ্যান চালক খুন হয়েছে। সে পিয়াদাপাড়া গ্রামের ইসমাইল শেখের ছেলে।

সরেজমিন অনুসন্ধান করে জানা যায় যে জমিজমা ও বিভিন্ন ঘটনাকে কেন্দ্র করে পিয়াদাপাড়া গ্রামটি দুটি ভাগে বিভক্ত হয়ে পড়েছে। একটি পক্ষের নেতৃত্বে রয়েছে কালাম মেম্বর এবং অপর পক্ষের নেতৃত্ব দিচ্ছেন নূর মোহাম্মদ। নানা বিষয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা চলছিল।

এরই ধারাবাহিকতায় সোমবার সন্ধা আনুমানিক ৬টায় ভ্যানচালক মাসুদ শেখ সারাদিন অক্লান্ত পরিশ্রম করে নহাটা থেকে বাড়ি ফেরার পথে নিজ গ্রামে পৌঁছালে তাঁকে একাকি পেয়ে কালাম মেম্বরের লোকজন কুপিয়ে মারাত্মক জখম করে। পরে এলাকাবাসি উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়। এলাকাবাসীরা জানান, ভ্যানচালক মাসুদ শেখের সাথে কারো কোন শত্রুতা ও কথা কাটাকাটি বা কোনো রকম ঝামেলা ছিল না।সে মাতবর নূর মহম্মদ সমাজিক দলের সদস্য।

মহম্মদপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা তারক বিশ্বাস জানান, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে। এছাড়া পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com