1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:২১ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী মাগুরায় মহান বিজয় দিবস পালিত
শিরোনাম
মাগুরা পৌর নির্বাচনে সাত নং ওয়ার্ডের প্রার্থী সাকিব হাসান তুহিন বিশাল ব্যবধানে এগিয়ে ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় জেনিথ ইসলামী লাইফ ইনস্যুরেন্স কোম্পানির ব্যবসায়িক লক্ষ্যমাত্রা নির্ধারণী সভা মধুপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হলেন আনিসুর রহমান নাটোরে মুজিব শতবর্ষ উপলক্ষে সিংড়ায় ভূমিহীনদের মাঝে জমির দলিল হস্তান্তর ঝিনাইদাহের শৈলকুপায় নির্বাচনী সহিংসতায় কাউন্সিলর পদে ভোট স্থগিত নড়াইলে স্ত্রী নারগিস বেগমকে যৌতুকের দাবিতে নির্যাতন ও হত্যা মামলায় স্বামীর মৃত্যুদন্ড মনোরঞ্জন ধাম কোকিল কুঞ্জ নিবাসে অসহায় বাউলদের মাঝে কম্বল বিতরণ জাতির জনক বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মাগুরা জেলা আওয়ামীলীগের আলোচনা সভা মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা

মাগুরা লক্ষীকান্দর থেকে ভুয়া মেজর আটক

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
  • ১৫৩ বার পড়া হয়েছে

ফারুক আহমেদ, বার্তা সম্পাদক : পুলিশের একটি দল বুধবার ১৯ই আগষ্ট মাগুরা সদর উপজেলার লক্ষীকান্দর গ্রামে অভিযান চালিয়ে সেনাবাহিনীর ভুয়া মেজর জেনারেল পরিচয়দানকারী এক প্রতারককে আটক করেছে।

নীলকান্ত ওরফে নীলে ৩২ ওই গ্রামের লক্ষণ মণ্ডলের ছেলে।
সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পারভেজ জানান, ওই যুবকের বিরুদ্ধে সেনাবাহিনীর মেজর জেনারেল পদ ব্যবহার করে প্রতারণার অভিযোগ পাওয়া গেছে। মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে বুধবার তাকে নিজবাড়ি থেকে হাতে নাতে আটক করে থানায় সোর্পদ করা হয়েছে। প্রতারক চক্রের এই সদস্য স্মার্ট ফোন ব্যবহার করে সাধারণ মানুষদের দীর্ঘদিন ধরে ঠকিয়ে আসছিলেন।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) জয়নাল আবেদিন জানান, আটককৃত সেনাবাহিনীর ভুয়া মেজর জেনারেল নীলকান্ত ওরফে নীল আন্তঃজেলা প্রতারক চক্রের সদস্য। তিনি, বিভিন্ন সময় বিভিন্ন আধুনিক পদ্ধতি ও কলাকৌশল অবলম্বন করে সাধারণ মানুষকে ঠকিয়ে অর্থ হাতিয়ে নেন। এ ব্যাপারে সদর থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com