1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১২:৪২ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী মাগুরায় মহান বিজয় দিবস পালিত
শিরোনাম
ম্যাজিস্ট্রেটের সঙ্গে দুর্ব্যবহার, কুষ্টিয়ার এসপিকে হাইকোর্টে তলব ভাসানচর থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী মোটরবাইকে বিয়ে করে আলোচনায় মাগুরার জুয়েল মুন্সি মাগুরার নবনির্বাচিত মেয়র খুরশিদ হায়দার টুটুলকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে মাগুরা রিপোর্টার্স ইউনিটি মাগুরায় ছয়টি ইটভাটা গুঁড়িয়ে দিল পরিবেশ অধিদফতর,মালিকদের আহাজারি  মাগুরা পৌরসভা নির্বাচনের চুড়ান্ত ফলাফল জেনে নিন মাগুরা শতখালীর জুটমিলের বিপরীতে পরিবহন ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ ও আহত ৩০ নিজের গ্রামে ঘুরে ঘুরে ভোট পরিদর্শন করছেন খুরশিদ হায়দার টুটুল নিজে ভোট দিয়ে বিজয়চিহ্ন’ দেখালেন মেয়র প্রার্থী খুরশিদ হায়দার টুটুল ব্যাপক নিরাপত্তা ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চলছে মাগুরা পৌরসভার ভোট গ্রহণ

ইংলিশ প্রিমিয়ার লিগ শুরু হতে যাচ্ছে, সূচি প্রকাশ।

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
  • ৫৬ বার পড়া হয়েছে

মোঃ ইউনুস,স্টাফ রিপোর্টার

গত ২ মাস আগে সমাপ্তি ঘটলো ২০১৯-২০মৌসুমের ইংলিশ প্রিমিয়ার

লিগ।
৩০ বছর পর ইউরোপের সবচেয়ে জমজমাট ফুটবল লিগের চ্যাম্পিয়ন হলো ইংলিশ ক্লাব লিভারপুর।

শিরোপাজয়ের মোহনীয় অনুভূতিতে এখনও ভাসছে অলরেডরা। এরইমধ্যে জানা গেছে, শুরু হতে যাচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুম।

ইতিমধ্যে নতুন মৌসুমের সূচিও ঘোষণা করা হয়েছে। আর নতুন সূচিতে বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল ও নবাগত লিডস ইউনাইটেডের মধ্য দিয়েছে শুরু হবে ইপিএলের ২০২০-২১ তম আসর।

এই মৌসুম দিয়ে দীর্ঘ ১৬ বছর পর প্রিমিয়ার লিগে প্রত্যাবর্তন করতে যাচ্ছে লিডস।

সূচিতে প্রথম সপ্তাহে ম্যানইউ এবং ম্যানসিটির কোনো ম্যাচ রাখা হয়নি। ইউরোপিয়ান প্রতিযোগিতায় অংশগ্রহণ করা এই দুই ক্লাব মৌসুম শেষে অন্তত একমাসের বিশ্রাম চেয়েছিল।

এ কারণে ১৯ সেপ্টেম্বর অর্থাৎ দ্বিতীয় সপ্তাহে ওল্ড ট্র্যাফোর্ডে ক্রিস্টাল প্যালেসের বিরুদ্ধে ম্যাচ দিয়ে লিগ অভিযান শুরু করবে রেড ডেভিলরা।

অ্যাস্টন ভিলার ম্যাচও রাখা হয়নি প্রথমদিনের ফিকশ্চারে।

প্রথমদিন লিভারপুল-লিডস ছাড়াও আরও ম্যাচ রয়েছে আর্সেনাল-ফুলহ্যাম এবং টটেনহ্যাম-এভারটনের।

দু’দিন পর ১৪ সেপ্টেম্বর চেলসি লড়বে ব্রাইটনের বিপক্ষে। এদিকে প্রথমদিন ফিকশ্চারে ছিল ম্যানচেস্টার সিটি ও অ্যাস্টন ভিলা এবং ম্যানচেস্টার ইউনাইটেড ও বার্নলির ম্যাচও।

১২ সেপ্টেম্বর শুরু হয়ে আগামী বছর ২৩ মে শেষ হবে ২০২০-২১ ইংলিশ প্রিমিয়ার লিগ। করোনাভাইরাসের কারণে আগামী মৌসুমে প্রিমিয়ার লিগে কোনো শীতকালীন বিরতি রাখা হয়নি।

এক নজরে ইংলিশ প্রিমিয়ার লিগের ২০২০-২১ তম মৌসুমের প্রথম রাউন্ডের খেলা –

১২ সেপ্টেম্বর

ক্রিস্টাল প্যালেস ও সাউদাম্পটন

ফুলহ্যাম ও আর্সেনাল

লিভারপুল ও লিডস

টটেনহ্যাম ও এভারটন

ওয়েস্ট ব্রমউইচ ও লেস্টার

ওয়েস্ট হ্যাম ও নিউক্যাসল

১৪ সেপ্টেম্বর

ব্রাইটন ও চেলসি

শেফিল্ড ইউনাইটেড ও উলভস

তথ্যসূত্র: গোল ডট

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com