1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:২৩ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরার অভিনেতা সাব্বির এর সাথে প্রতারণার অভিযােগে সােহেল গ্রেফতার

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
  • ১৪৪ বার পড়া হয়েছে

ভ্রাম্যমান প্রতিনিধি মাগুরা:বিশিষ্ট টিভি ও চলচ্চিত্র অভিনেতা সাব্বির আহমেদের সাথে প্রতারণা ও চেক অসম্মানের মামলায় আদালতে ৫ মাসের সাজাপ্রাপ্ত আসামী খান জামিলুর রহমান সােহেলকে মাগুরা থেকে গ্রেফতার করেছে পুলিশ ।

বুধবার রাতে সােহেলকে মাগুরার শহরের দোয়ারপাড় এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ । সােহেল শহরের দোয়ারপাড় এলাকার খান হাফিজুর রহমানের ছেলে । চলচ্চিত্র অভিনেতা সাৰ্বির এর দায়েরকৃত প্রতারনা ও দুটি চেক অসম্মানের মামলায় ঢাকার একটি আদালত সােহেলকে ৫ মাসের কারাদন্ডের আদেশ দেয় ।
মামলার অভিযােগ ও পুলিশ সূত্রে জানা যায়- আসামী সােহেল একজন প্রতারক ও ধান্দাবাজ শ্রেণীর মানুষ । তিনি বিভিন্ন সময় বিভিন্ন জনকে দেশে বিভিন্ন চাকরি , বিদেশে চাকুরি দিয়ে মানুষ পাঠাবে এবং ঢাকায় বড় ব্যবসা করে ও ব্যবসার প্রয়ােজন এ কিছু টাকা প্রয়ােজন । কিছু লাভ দিব এইসব কথা বলে বিভিন্ন জনের কাছ থেকে টাকা নেয় ।

কিছু দিন পর টাকা ফেরত দিব বলে নানান মানুষের সাথে নানান কথা বলে টাকা নিয়ে প্রতারনা করে আসছে । এরই ধারাবাহিকতায় মাগুরার সন্তান জনপ্রিয় অভিনেতা সাবিবর আহমেদ এর সাথে একই এলাকার বড় ভাই হিসাবে পরিচিত হয়ে তার ঢাকার বাসায় যাতায়াত শুরু করে ।

নিজের আসল চরিত্র লুকিয়ে তার নিজের উদ্দেশ্য হাসিল করতে তাকে নানাভাবে প্রতারণার ফাঁদে ফেলে । ভাল একটি ব্যবসার পার্টনার হিসেবে সম্মানজনক লাভের অংশ দেয়ার কথা বলে প্রতারক সােহেল অভিনেতা সাব্বিরের কাছে ব্যবসার জন্য ৬ লাখ টাকা চায় । সরল বিশ্বাসে অভিনেতা সাবিবর আহমেদ প্রতারক সােহেলকে ২০১৩ সালে ৬ লক্ষ টাকা দেয় । এ সময় তিনি সাবিবর আহমেদকে ২ টি চেক দেন । কিছুদিন পর সােহেলের প্রতারক চেহারা বুঝতে পেরে সাব্বির তার কাছে টাকা ফেরত চায় ।

সাবিবর ৬ লক্ষ টাকার চেক উল্লেখিত ব্যাংক এ গিয়ে দেখে ( সাহেল এর ব্যাংক হিসাবে কোন টাকা নেই । চেক ডিজ অনার হয় । ২০১৬ সালে অভিনেতা সাব্বির বাদি হয়ে ঢাকা জর্জ কোর্ট আদালতে খান জামিলুর রহমান সােহেল এর নামে চেক জালিয়াতির মামলা করেন ।

যার নম্বর দায়রা ৫,৯৩১ / ১৭ ও সিআর ৪৩৮/১৭ । এ দুটি চেক অসম্মানের মামলায় আদালত সম্প্রতি আসামী সােহেলকে ৫ মাসের সাজা ঘােষণা দেন । এ মামলায় বুধবার রাতে সাজাপ্রাপ্ত আসামী সােহেলকে তার নিজ বাড়ী দোয়ারপাড় সাহাপাড়া থেকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com