1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৯:২৫ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

দলীয় প্রতিক থাকছে না, আসছে ইউপি নির্বাচনে

  • আপডেট করা হয়েছে শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ৩৮৫ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট।
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলিয় প্রতীক না দেয়ার কথা আওয়ামীলীগের নীতি নির্ধারক কমিটির বৈঠকে আলোচনা হয়। তবে সবাই ঐক্যমত হয়েছেন। কিন্তু সংসদে আইন পাস করা লাগবে। জানুয়ারী মাসের ১০ তারিখে সংসদ বসবে, মার্চ মাসে ইউ,পি, নির্বাচন তাই সংসদে পাস করে নিবেন বলে জানা গেছে।

আওয়ামীলীগ সরকার তৃণমুলে আর দলিয় কোন্দল সৃষ্টি করতে রাজি নয়। কারন দলিয় নোমিনেশন দিলে দলের বিদ্রহী প্রার্থী সমস্যা করে, এই ভাবে সারা দেশে দলের ভিতরে সাংগঠনিক অব কাঠামো ভেংগে যাচ্ছে। তাই সামাল দিতে সরকার কঠিন সমস্যায় পরে, এই কারনে এবার দলিয় প্রতীক আর না দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন সরকার।

অন্য দিকে ইউ,পি, নির্বাচনে শিক্ষাগত যোগ্যতা নিয়ে যে কথা রটানো হচ্ছে তা গুজব বলে স্থানিয় সরকার মন্ত্রনালয় বলেছেন। কারন সরকার এই ব্যাপারে কোন সিদ্ধান্ত নেন নাই।

মুল কথা তৃণমুল থেকে জনগণের ভোটে নির্বাচিত হতে হবে। দলিয় প্রার্থী আর দেয়া হবেনা বলে মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন এবং আওয়ামীলীগের সিনিয়র নেতারা ঐক্য মত হয়ে এই সিদ্ধান্ত নিয়েছেন আজকের বৈঠকে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com