1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৭:২৫ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
মাগুরা জেলা পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ পালিত মাগুরায় নবগঙ্গা সামাজিক সংগঠনের ২০২১ সালের কেন্দ্রীয় কমিটি গঠন ফেয়ার এন্ড লাভলীর নতুন নাম গ্লো এন্ড লাভলী মাগুরায় নানা আয়োজন ফ্রান্সে নবীকে( সা) কে অবমাননা মাগুরায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মাগুরার বাবুখালীতে মাইক্রোবাসে আগুন মাগুরা সদর হসপিটাল গেটের সাকুরা ফার্মেসি এবং আমিরুল ফার্মেসি থেকে এম্পুল ফেন্টানিল ইনজেকশন জব্দ মাগুরার মহম্মদপুরে মধুমতি নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ ফ্রান্সে নবী (সা) এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের প্রতিবাদে মাগুরায় মানববন্ধন ও বিক্ষোভ বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মোঃ রিপন হোসেন মাগুরায় যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

মাগুরায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ৭৩ বার পড়া হয়েছে

অদ্য ২২শে আগস্ট ২০২০ রোজ:শনিবার দুপুর ২ টায় নিজনান্দুয়ালী আইএসসিএ মিলনাতায়নে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মাগুরা জেলা শাখার সেক্রেটারি হাফেজ মুহাম্মাদ মনিরুজ্জামান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মাগুরা জেলা শাখার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মোঃ তাজুল ইসলাম।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন স্বাধীনতার পরবর্তী কুলষিত ছাত্ররাজনীতিতে অতিষ্ঠ ছাত্রসমাজের গণদাবিতে ১৯৯১ সালের ২৩শে আগস্ট রোজ:শুক্রবার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন প্রতিষ্ঠা হয়। প্রতিষ্ঠালগ্ন থেকে আজ দীর্ঘ ২৯ বছর ছাত্রসমাজে, দেশ ইসলাম ও মানবতার স্বার্থে ধারাবাহিক ভাবে কাজ করে যাচ্ছে। ছাত্র আন্দোলন বাংলাদেশের রাজনীতিতে নৈতিকতা ও গঠনমূলক ছাত্ররাজনীতির দৃষ্টি স্থাপন করেছেন।
বিশেষ অতিথি তার বক্তব্যে বলেন ছাত্র আন্দোলন প্রতিষ্ঠার পর থেকে ছাত্র রাজনীতির গুণগতমান ও আদর্শের উপর অটল রয়েছে। ছাত্র রাজনীতির আদর্শিক পরিবর্তন করতে সক্ষম হয়েছে।
আরো বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলন মাগুরা জেলা শাখার সভাপতি মাওলানা মোঃ ওবায়দুল্লাহ।
সাবেক জেলা সভাপতি এইচএম আরাফাত হোসাইন আরজু। আরো উপস্থিত ছিলেন ছাত্র আন্দোলনের জেলা সহ-সভাপতি হাফেজ আব্দুর রহমান আল মাহমুদ। প্রোগ্রাম সঞ্চালনায় ছিলেন জেলা সাধারণ সম্পাদক মুহাম্মাদ আবদুল্লাহ আল নোমান। আরো উপস্থিত ছিলেন জেলা উপজেলা ও ইউনিয়ন শাখার দায়িত্বশীলবৃন্দ।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইসলামী  শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মাগুরা জেলা শাখার সভাপতি মোঃ আব্দুল্লাহ আল মামুন। বিশেষ দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com