1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮:০৫ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ১৬৩ বার পড়া হয়েছে

অদ্য ২২শে আগস্ট ২০২০ রোজ:শনিবার দুপুর ২ টায় নিজনান্দুয়ালী আইএসসিএ মিলনাতায়নে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মাগুরা জেলা শাখার সেক্রেটারি হাফেজ মুহাম্মাদ মনিরুজ্জামান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মাগুরা জেলা শাখার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মোঃ তাজুল ইসলাম।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন স্বাধীনতার পরবর্তী কুলষিত ছাত্ররাজনীতিতে অতিষ্ঠ ছাত্রসমাজের গণদাবিতে ১৯৯১ সালের ২৩শে আগস্ট রোজ:শুক্রবার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন প্রতিষ্ঠা হয়। প্রতিষ্ঠালগ্ন থেকে আজ দীর্ঘ ২৯ বছর ছাত্রসমাজে, দেশ ইসলাম ও মানবতার স্বার্থে ধারাবাহিক ভাবে কাজ করে যাচ্ছে। ছাত্র আন্দোলন বাংলাদেশের রাজনীতিতে নৈতিকতা ও গঠনমূলক ছাত্ররাজনীতির দৃষ্টি স্থাপন করেছেন।
বিশেষ অতিথি তার বক্তব্যে বলেন ছাত্র আন্দোলন প্রতিষ্ঠার পর থেকে ছাত্র রাজনীতির গুণগতমান ও আদর্শের উপর অটল রয়েছে। ছাত্র রাজনীতির আদর্শিক পরিবর্তন করতে সক্ষম হয়েছে।
আরো বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলন মাগুরা জেলা শাখার সভাপতি মাওলানা মোঃ ওবায়দুল্লাহ।
সাবেক জেলা সভাপতি এইচএম আরাফাত হোসাইন আরজু। আরো উপস্থিত ছিলেন ছাত্র আন্দোলনের জেলা সহ-সভাপতি হাফেজ আব্দুর রহমান আল মাহমুদ। প্রোগ্রাম সঞ্চালনায় ছিলেন জেলা সাধারণ সম্পাদক মুহাম্মাদ আবদুল্লাহ আল নোমান। আরো উপস্থিত ছিলেন জেলা উপজেলা ও ইউনিয়ন শাখার দায়িত্বশীলবৃন্দ।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইসলামী  শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মাগুরা জেলা শাখার সভাপতি মোঃ আব্দুল্লাহ আল মামুন। বিশেষ দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com