1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:২৪ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

শালিখায় বিদ্যুৎপৃষ্ট হয়ে শিশু গুরুতর আহত

  • আপডেট করা হয়েছে শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ১৫৫ বার পড়া হয়েছে

শালিখা প্রতিনিধি:

মাগুরার শালিখা উপজেলার শতখালী ইউনিয়নের ধোপাখালী গ্রামে বিদ্যুৎপৃষ্ট হয়ে আরাফাত শিকদার (৮) নামের একটি শিশু গুরুতর আহত হয়েছে। শিশু আরাফাত ধোপাখালী গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

এলাকাবাসীর তথ্যমতে জানা যায় ঘুড়ি ওড়ানোর সময় সুতো কেটে গিয়ে ঘুড়িটি বাঁশের সাথে বেধে গেলে শিশুটি বাঁশ গাছ বেয়ে উপরে উঠে ঘুড়িটি পাড়ার সময় বাঁশ গাছের সঙ্গে থাকা উচ্চক্ষমতাসম্পন্ন বিদ্যুৎ লাইনের সঙ্গে বাঁশের ঘর্ষণ লেগে বাঁশটি বিদ্যুতায়িত হলে শিশুটি তৎক্ষণাৎ বিদ্যুৎপৃষ্ট হয়ে মাটিতে পড়ে যায়। তৎক্ষণাৎ শিশুটিকে উদ্ধার করে দ্রুত মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে আসা হয়। খবর লেখা পর্যন্ত শিশুটির চিকিৎসা কার্যক্রম অব্যাহত ছিল।

বিশিষ্ট সমাজসেবক এইচ,এন কামরুল ইসলাম বলেন, বাচ্চাদের দিকে প্রত্যেক মা-বাবার বিশেষ খেয়াল রাখা জরুরী। তাতে করে এরকম দুর্ঘটনার হাত থেকে রক্ষা পাওয়া সহজ হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com