1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৭:৩৯ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
মাগুরা সদর হসপিটাল গেটের সাকুরা ফার্মেসি এবং আমিরুল ফার্মেসি থেকে এম্পুল ফেন্টানিল ইনজেকশন জব্দ মাগুরার মহম্মদপুরে মধুমতি নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ ফ্রান্সে নবী (সা) এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের প্রতিবাদে মাগুরায় মানববন্ধন ও বিক্ষোভ বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মোঃ রিপন হোসেন মাগুরায় যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত মাগুরায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত বিহারী লাল শিকদার নৌকা বাইচ প্রতিযোগিতার প্রস্তুতিমূলক সভা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক হলেন আজিজুল হক আজিজ মাগুরায় গড়াই নদীতে শেখ রাসেল নৌকা বাইচ অনুষ্ঠিত নড়াইলে অবসরপ্রাপ্ত শিক্ষককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা 

সাতক্ষীরায় লাশবাহী গাড়ী দুর্ঘটনায় চালক গুরুতর আহত

  • আপডেট করা হয়েছে শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ২৭ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক: পোস্টমর্টেম করা লাশ নিয়ে শ্যামনগর ফেরার সময় পরিবহনের ধাক্কায় আহত হয়েছে লাশবহনকারী ইঞ্জিনভ্যানের চালক। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২১ আগস্ট) বিকেল পৌনে ৫ টার দিকে, কালিগঞ্জ-শ্যামনগর সড়কের রায়পুর নামক স্থানে।

স্থানীয় সূত্রে জানায়, শ্যামনগরের নীলডুমুরে অবস্থিত রেডিয়ান্ট হ্যাচারীতে কর্মরত মুন্সীগঞ্জ এলাকার মতিয়ার রহমানের মেয়ে হামিদা খাতুন (২৮) বৃহস্পতিবার বিষপানে আত্মহত্যা করেন।

তার লাশ পোস্টমর্টেমের জন্য সাতক্ষীরায় পাঠায় শ্যামনগর থানা পুলিশ। পোস্টমর্টেম শেষে ইঞ্জিনভ্যানে লাশ নিয়ে সাতক্ষীরা থেকে শ্যামনগর ফেরার সময় রায়পুর নামক স্থানে পৌছালে শ্যামনগরগামী মামুন পরিবহনের সাথে ওই ইঞ্জিনভ্যানের ধাক্কা লাগে। এ ঘটনায় লাশসহ ইঞ্জিন ভ্যানটি সড়কের পাশে পড়ে যায়। স্থানীয় জনতা আহত ভ্যান চালক আব্দুল জলিলকে (৪৯) কে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com