1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১০:২৮ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
মাগুরায় নবগঙ্গা সামাজিক সংগঠনের ২০২১ সালের কেন্দ্রীয় কমিটি গঠন ফেয়ার এন্ড লাভলীর নতুন নাম গ্লো এন্ড লাভলী মাগুরায় নানা আয়োজন ফ্রান্সে নবীকে( সা) কে অবমাননা মাগুরায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মাগুরার বাবুখালীতে মাইক্রোবাসে আগুন মাগুরা সদর হসপিটাল গেটের সাকুরা ফার্মেসি এবং আমিরুল ফার্মেসি থেকে এম্পুল ফেন্টানিল ইনজেকশন জব্দ মাগুরার মহম্মদপুরে মধুমতি নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ ফ্রান্সে নবী (সা) এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের প্রতিবাদে মাগুরায় মানববন্ধন ও বিক্ষোভ বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মোঃ রিপন হোসেন মাগুরায় যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত মাগুরায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

মাগুরায় দুই কেজি গাঁজা ও ৪০ পিস ইয়াবা সহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ২৭৬ বার পড়া হয়েছে

মাগুরা প্রতিনিধি:

মাদক নির্মু‌লের দৃঢ় প্রত্যয় নি‌য়ে কাজ ক‌রে যা‌চ্ছে মাগুরা জেলা ডিবি পু‌লিশ। পু‌লিশ হেড‌কোয়াটার্স এর মাদক মুক্ত সমাজ গড়‌ার নি‌র্দেশনায় মাগুরা জেলা পু‌লিশ সুপার জনাব খান মোহাম্মদ রে‌জোয়ান,‌পি‌পিএম এর মাদক নির্মূল তৎপরতায় মাগুরা জেলা ডিবি পুলিশ মাদকের বিরুদ্ধে ২৩শে আগষ্ট রাতে এক অভিযান পরিচালনা করেন।

মাগুরায় দুই কেজি গাঁজা ও ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মাগুরা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

রোববার (২৩ আগস্ট) রাত আনুমানিক ২.৩০ মিনিটে মাগুরা সদর উপজেলার মোহাম্মদ পুর থানা ভাটরা গ্রাম এবং আলোকদিয়া পূর্ব পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তার কৃতরা হলেন, রাকিব জোমাদ্দার(২৫) পিতা শাহাজান জোমাদ্দার, সাজন জোমাদ্দার সর্ব সাং ভাটরা থানা মহম্মদপুর। পালাতক আছেন, আতিয়ার রহমান, সোহেল রানা (২৮), রিগান (২০) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২০১৮ সালের ৩৬(১) সারনির ১৯(ক) ধারায় মামলা রুজু হয়।

ডিবি ওসি মোঃ কাসেম বলেন,গোপনীয় নিরাপত্তার ভিত্তিতে গত রাতে মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয় একাধিক স্থানে, এর মধ্যে দুইটি স্থান থেকে দুই কেজি গাঁজা এবং চল্লিশ পিচ ইয়াবা ট্যাবলেট সহ দুই জন কে গ্রেপ্তার করা হয়। বাকি সদস্যরা ডিবি পুলিশের উপস্থিতি ঠিক পাওয়ায় পালিয়ে যায় নিজ বাড়ি থেকে। সঠিকভাবে তথ্য নিয়ে পালাতক আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। মাদকের বিরুদ্ধে অভিযান চলমান রয়েছে। মাগুরা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ সূত্রে জানা যায়, জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মোঃ কাসেমের নেতৃত্বে এস আই মোঃনাসির এ,এসআই, কান্ত কনেস্টাবল ৬১৯ মোঃ জাহান আলী সহ সঙ্গীয় ফোর্স এ সময় উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com