1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৩:২২ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরায় দুই কেজি গাঁজা ও ৪০ পিস ইয়াবা সহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ৪০৪ বার পড়া হয়েছে

মাগুরা প্রতিনিধি:

মাদক নির্মু‌লের দৃঢ় প্রত্যয় নি‌য়ে কাজ ক‌রে যা‌চ্ছে মাগুরা জেলা ডিবি পু‌লিশ। পু‌লিশ হেড‌কোয়াটার্স এর মাদক মুক্ত সমাজ গড়‌ার নি‌র্দেশনায় মাগুরা জেলা পু‌লিশ সুপার জনাব খান মোহাম্মদ রে‌জোয়ান,‌পি‌পিএম এর মাদক নির্মূল তৎপরতায় মাগুরা জেলা ডিবি পুলিশ মাদকের বিরুদ্ধে ২৩শে আগষ্ট রাতে এক অভিযান পরিচালনা করেন।

মাগুরায় দুই কেজি গাঁজা ও ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মাগুরা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

রোববার (২৩ আগস্ট) রাত আনুমানিক ২.৩০ মিনিটে মাগুরা সদর উপজেলার মোহাম্মদ পুর থানা ভাটরা গ্রাম এবং আলোকদিয়া পূর্ব পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তার কৃতরা হলেন, রাকিব জোমাদ্দার(২৫) পিতা শাহাজান জোমাদ্দার, সাজন জোমাদ্দার সর্ব সাং ভাটরা থানা মহম্মদপুর। পালাতক আছেন, আতিয়ার রহমান, সোহেল রানা (২৮), রিগান (২০) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২০১৮ সালের ৩৬(১) সারনির ১৯(ক) ধারায় মামলা রুজু হয়।

ডিবি ওসি মোঃ কাসেম বলেন,গোপনীয় নিরাপত্তার ভিত্তিতে গত রাতে মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয় একাধিক স্থানে, এর মধ্যে দুইটি স্থান থেকে দুই কেজি গাঁজা এবং চল্লিশ পিচ ইয়াবা ট্যাবলেট সহ দুই জন কে গ্রেপ্তার করা হয়। বাকি সদস্যরা ডিবি পুলিশের উপস্থিতি ঠিক পাওয়ায় পালিয়ে যায় নিজ বাড়ি থেকে। সঠিকভাবে তথ্য নিয়ে পালাতক আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। মাদকের বিরুদ্ধে অভিযান চলমান রয়েছে। মাগুরা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ সূত্রে জানা যায়, জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মোঃ কাসেমের নেতৃত্বে এস আই মোঃনাসির এ,এসআই, কান্ত কনেস্টাবল ৬১৯ মোঃ জাহান আলী সহ সঙ্গীয় ফোর্স এ সময় উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com