1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৪:১১ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

কক্সবাজারে ১৩ লক্ষ ইয়াবাসহ দুই পাচারকারী আটক

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ১৫৫ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক: কক্সবাজার থেকে ১৩ লাখ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় পাচারকাজে জড়িত থাকার অভিযোগে এক রোহিঙ্গাসহ দুই পাচারকারীকে আটক করা হয়েছে।

সোমবার দুপুরে কক্সবাজারের রামু চেইন্দা র‌্যাবের সদরদপ্তরে সংবাদ সম্মেলনে র‌্যাবের অতিরিক্ত মহা-পরিচালক কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার এ তথ্য জানান।
র‌্যাব জানিয়েছে, এটি এ যাবতকালের সবচেয়ে বড় চালান। আটক দুই জন হলেন, বালুখালী রোহিঙ্গা শিবিরে বশির আহম্মদের ছেলে আয়াছ (৩৪) ও কক্সবাজার শহরের পাওয়ার হাউস হাজীপাড়া এলাকার বিল্লাল (৪৫)।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাবের একটি দল রোববার দিনগত রাতে বঙ্গোপসাগরের কক্সবাজার শহরের খুরুস্কুল পয়েন্টে অভিযান চালায়। এ সময় মাছ ধরার একটি বোট থেকে ১৩ লাখ পিস ইয়াবাসহ দুই পাচারকারীকে আটক করা হয়। এছাড়াও অভিযানে পাচারকারীদের ব্যবহৃত একটি মোবাইল সেট, ১০ হাজার ৯শ নগদ টাকা উদ্ধার এবং পাচারকাজে ব্যবহৃত বোটটি জব্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com