1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৫:৩৭ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
ফ্রান্সে নবীকে( সা) কে অবমাননা মাগুরায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মাগুরার বাবুখালীতে মাইক্রোবাসে আগুন মাগুরা সদর হসপিটাল গেটের সাকুরা ফার্মেসি এবং আমিরুল ফার্মেসি থেকে এম্পুল ফেন্টানিল ইনজেকশন জব্দ মাগুরার মহম্মদপুরে মধুমতি নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ ফ্রান্সে নবী (সা) এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের প্রতিবাদে মাগুরায় মানববন্ধন ও বিক্ষোভ বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মোঃ রিপন হোসেন মাগুরায় যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত মাগুরায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত বিহারী লাল শিকদার নৌকা বাইচ প্রতিযোগিতার প্রস্তুতিমূলক সভা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক হলেন আজিজুল হক আজিজ

কক্সবাজারে ১৩ লক্ষ ইয়াবাসহ দুই পাচারকারী আটক

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ২২ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক: কক্সবাজার থেকে ১৩ লাখ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় পাচারকাজে জড়িত থাকার অভিযোগে এক রোহিঙ্গাসহ দুই পাচারকারীকে আটক করা হয়েছে।

সোমবার দুপুরে কক্সবাজারের রামু চেইন্দা র‌্যাবের সদরদপ্তরে সংবাদ সম্মেলনে র‌্যাবের অতিরিক্ত মহা-পরিচালক কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার এ তথ্য জানান।
র‌্যাব জানিয়েছে, এটি এ যাবতকালের সবচেয়ে বড় চালান। আটক দুই জন হলেন, বালুখালী রোহিঙ্গা শিবিরে বশির আহম্মদের ছেলে আয়াছ (৩৪) ও কক্সবাজার শহরের পাওয়ার হাউস হাজীপাড়া এলাকার বিল্লাল (৪৫)।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাবের একটি দল রোববার দিনগত রাতে বঙ্গোপসাগরের কক্সবাজার শহরের খুরুস্কুল পয়েন্টে অভিযান চালায়। এ সময় মাছ ধরার একটি বোট থেকে ১৩ লাখ পিস ইয়াবাসহ দুই পাচারকারীকে আটক করা হয়। এছাড়াও অভিযানে পাচারকারীদের ব্যবহৃত একটি মোবাইল সেট, ১০ হাজার ৯শ নগদ টাকা উদ্ধার এবং পাচারকাজে ব্যবহৃত বোটটি জব্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com