1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৫:৩৫ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী মাগুরায় মহান বিজয় দিবস পালিত
শিরোনাম
মোটরবাইকে বিয়ে করে আলোচনায় মাগুরার জুয়েল মুন্সি মাগুরার নবনির্বাচিত মেয়র খুরশিদ হায়দার টুটুলকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে মাগুরা রিপোর্টার্স ইউনিটি মাগুরায় ছয়টি ইটভাটা গুঁড়িয়ে দিল পরিবেশ অধিদফতর,মালিকদের আহাজারি  মাগুরা পৌরসভা নির্বাচনের চুড়ান্ত ফলাফল জেনে নিন মাগুরা শতখালীর জুটমিলের বিপরীতে পরিবহন ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ ও আহত ৩০ নিজের গ্রামে ঘুরে ঘুরে ভোট পরিদর্শন করছেন খুরশিদ হায়দার টুটুল নিজে ভোট দিয়ে বিজয়চিহ্ন’ দেখালেন মেয়র প্রার্থী খুরশিদ হায়দার টুটুল ব্যাপক নিরাপত্তা ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চলছে মাগুরা পৌরসভার ভোট গ্রহণ মাগুরা পৌর নির্বাচনে সাত নং ওয়ার্ডের প্রার্থী সাকিব হাসান তুহিন বিশাল ব্যবধানে এগিয়ে ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে দালালদের কে মোবাইল কোর্টের জরিমানা

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ৬৪ বার পড়া হয়েছে

ফারুক আহমেদ, বার্তা সম্পাদকঃ

আজ মঙ্গলবার সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়ের নির্দেশে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় মোবাইল কোর্ট পরিচালিত হয়।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় একটি অসাধু চক্র প্রতিনিয়ত তৎপর থাকে চিকিৎসা সেবা নিতে আসা রোগীদের মিথ্যা প্রতিশ্রুতির ফাঁদে ফেলে বিভিন্ন বেসরকারি মালিকানাধীন ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যেতে। রোগীদের অসহায়ত্বকে পুঁজি করে এরূপ অনৈতিক ও অপরাধমূলক কর্মকাণ্ডে লিপ্ত হয় বেসরকারি ডায়াগনস্টিক সেন্টারের এসকল পেইড (paid) দালালেরা।

জেলা প্রশাসন, খুলনা’র নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাকের নেতৃত্বে মোবাইল কোর্টের অভিযান পরিচালনাকালীন আজ চারজন দালালকে ধরতে সক্ষম হয় সোনাডাঙ্গা থানা পুলিশ। জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, অনেকদিন থেকেই তারা এই কাজে লিপ্ত এবং আজও তারা রোগীদের মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যাওয়ার কাজ করছিলো।

কর্তব্যরত নির্বাহী ম্যাজিস্ট্রেট তাদের প্রত্যেককে উপযুক্ত আইনের বিধান মোতাবেক ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা করে মোট ২০,০০০/- (বিশ হাজার) টাকা জরিমানা করেন।

রোগীদের অসহায়ত্বকে পুঁজি করে গড়ে ওঠা এ সকল অসাধু সিন্ডিকেট ভেঙ্গে দিতে জেলা প্রশাসনের এমন উদ্যোগ অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com