1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১০:৫৭ পূর্বাহ্ন
"
শিরোনাম
মাগুরার শ্রীপুরে ভয়াবহ আগুনে বাড়ি ও গোয়াল ঘর পুড়ে তছনছ মাগুরায় কেন্দ্রীয় কৃষক লীগের নব নির্বাচিত বেসরকারী সংস্থা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামানের কবর জিয়ারত করলেন যেভাবে সরকারি প্রাইমারি শিক্ষক পদে আবেদন করবেন মাগুরায় কোলাহল পত্রিকার ফটো সাংবাদিক হিসাবে নিয়োগ পেলেন দাউদ জোয়ার্দার মাগুরার শ্রীপুরে ৫নং দ্বারিয়াপুর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী সবুরের পক্ষ থেকে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা মাগুরার শ্রীপুরে দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রম উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন পালন মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের নানা কর্মসূচি পালিত আজ শেখ রাসেলের জন্মদিন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে যুবলীগের বিভিন্ন কর্মসূচি

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে দালালদের কে মোবাইল কোর্টের জরিমানা

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ৪৮ বার পড়া হয়েছে

ফারুক আহমেদ, বার্তা সম্পাদকঃ

আজ মঙ্গলবার সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়ের নির্দেশে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় মোবাইল কোর্ট পরিচালিত হয়।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় একটি অসাধু চক্র প্রতিনিয়ত তৎপর থাকে চিকিৎসা সেবা নিতে আসা রোগীদের মিথ্যা প্রতিশ্রুতির ফাঁদে ফেলে বিভিন্ন বেসরকারি মালিকানাধীন ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যেতে। রোগীদের অসহায়ত্বকে পুঁজি করে এরূপ অনৈতিক ও অপরাধমূলক কর্মকাণ্ডে লিপ্ত হয় বেসরকারি ডায়াগনস্টিক সেন্টারের এসকল পেইড (paid) দালালেরা।

জেলা প্রশাসন, খুলনা’র নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাকের নেতৃত্বে মোবাইল কোর্টের অভিযান পরিচালনাকালীন আজ চারজন দালালকে ধরতে সক্ষম হয় সোনাডাঙ্গা থানা পুলিশ। জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, অনেকদিন থেকেই তারা এই কাজে লিপ্ত এবং আজও তারা রোগীদের মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যাওয়ার কাজ করছিলো।

কর্তব্যরত নির্বাহী ম্যাজিস্ট্রেট তাদের প্রত্যেককে উপযুক্ত আইনের বিধান মোতাবেক ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা করে মোট ২০,০০০/- (বিশ হাজার) টাকা জরিমানা করেন।

রোগীদের অসহায়ত্বকে পুঁজি করে গড়ে ওঠা এ সকল অসাধু সিন্ডিকেট ভেঙ্গে দিতে জেলা প্রশাসনের এমন উদ্যোগ অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com