1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১২:০৫ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী মাগুরায় মহান বিজয় দিবস পালিত
শিরোনাম
নিজের গ্রামে ঘুরে ঘুরে ভোট পরিদর্শন করছেন খুরশিদ হায়দার টুটুল নিজে ভোট দিয়ে বিজয়চিহ্ন’ দেখালেন মেয়র প্রার্থী খুরশিদ হায়দার টুটুল ব্যাপক নিরাপত্তা ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চলছে মাগুরা পৌরসভার ভোট গ্রহণ মাগুরা পৌর নির্বাচনে সাত নং ওয়ার্ডের প্রার্থী সাকিব হাসান তুহিন বিশাল ব্যবধানে এগিয়ে ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় জেনিথ ইসলামী লাইফ ইনস্যুরেন্স কোম্পানির ব্যবসায়িক লক্ষ্যমাত্রা নির্ধারণী সভা মধুপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হলেন আনিসুর রহমান নাটোরে মুজিব শতবর্ষ উপলক্ষে সিংড়ায় ভূমিহীনদের মাঝে জমির দলিল হস্তান্তর ঝিনাইদাহের শৈলকুপায় নির্বাচনী সহিংসতায় কাউন্সিলর পদে ভোট স্থগিত নড়াইলে স্ত্রী নারগিস বেগমকে যৌতুকের দাবিতে নির্যাতন ও হত্যা মামলায় স্বামীর মৃত্যুদন্ড

সাতক্ষীরায় বেড়িবাঁধ নির্মাণের দাবিতে পাউবো অফিস ঘেরাও

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ৩২ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক: সাতক্ষীরায় বেড়িবাঁধ নির্মাণের দাবিতে সচেতন নাগরিক কমিটির উদ্যোগে, সাতক্ষীরা পানি উন্নয়ন বোর্ড (পাউবো) অফিস ঘেরাও কর্মসূচি পালিত হয়েছে।

এলক্ষে আজ বুধবার (২৬ আগস্ট) বেলা ১১ টার সময় সাতক্ষীরা জেলার আপামর সচেতন নাগরীকরা সমবেত হয়।
উক্ত ঘেরাও কর্মসূচিতে অধ্যক্ষ আনিসুর রহিম এর সভাপতিত্বে ও আলিনুর খান বাবলুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, অধ্যক্ষ আবু আহমেদ, প্রফেসর আব্দুল হামিদ, সুধাংশু শেখর সরকার, এড. শেখ আজাদ হোসেন বেলাল, ওবায়দুস সুলতান বাবলু, প্রভাষক ইদ্রিশ আলী, মাধব চন্দ্র দত্ত, এড, মনির উদ্দিন, এড. আল মাহামুদ পলাশ, অপারেশ পাল, শেখ সিদ্দিকুর রহমান, তপন কুমার শীল, সুরেশ পান্ডে, কমরেড আবুল হোসেন, মুনসুর রহমান, কায়সারুজ্জামান হিমেল, কওসার আলী, আব্দুস সামাদ, মমিন হাওলাদার, এড. আবুল কালাম আজাদ প্রমুখ।
কর্মসূচি থেকে আগামী ১ সেপ্টেম্বর সাতক্ষীরা পৌরসভায় অবস্থান কর্মসূচি ও স্মরকলিপি পেশ এবং মাননীয় প্রধানমন্ত্রী বরাবর গণস্বাক্ষর কর্মসূচি সফল করার আহবান জানানো হয়।

কর্মসূচি শেষে, সাতক্ষীরা পানি উন্নয়ন বোর্ড বিভাগ-১ ও ২ এর নির্বাহী প্রকৌশলীর মাধ্যমে পানি সম্পদ প্রতিমন্ত্রী বরাবর সাতক্ষীরাসহ উপকূলবাসীর বর্তমান অবস্থা তুলে ধরে বিভিন্ন দাবী দাওয়া সম্বলিত স্মারকলিপি পেশ করা হয়।

বক্তারা তাদের বক্তব্যে বলেন সাতক্ষীরা উপকূলের ৮০ হাজার মানুষ আজ পানিবন্দি হয়ে মানবেতর জীবনযাপন করছে, পানি উন্নয়ন বোর্ড এর দায় এড়াতে পারেনা? তারা সঠিক ভাবে বরাদ্দনুযায়ী উপকূল এলাকার টেকসই বেড়িবাঁধ নির্মাণের কাজ না করায়, আজ অসহনীয় মানবেতর জীবনযাপন করছে উপকূলবর্তী ৮০ হাজার নারী পুরুষ ও শিশু।
বক্তারা এসময় পাউবোর ঠিকাদার দের ও দায়ি করেন।
পানি বন্দি হওয়ার কারণে আশাশুনি উপজেলার প্রতাপনগর ও শ্রীউলা ইউনিয়ন, শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের কয়েকজন মানুষ মারা গেলেও দুঃখের বিষয় নিজ নিজ কবরস্থান তথা এলাকায়ই তাদের দাফনের ব্যবস্থা করা যাচ্ছে না?
তাদের দাফন করতে নিয়ে যাওয়া হচ্ছে ভিন কোন গ্রামে!

সাতক্ষীরা পানি উন্নয়ন বোর্ড কর্মকর্তাদের গাফিলতির কারনে উপকূলবর্তী এলাকায় বেড়িবাঁধ ভেঙ্গে তারা আজ নিজের ঘরের চালের নীচে সন্তানদের নিয়ে দাঁড়াতে ও পারছেনা?

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com