1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী মাগুরায় মহান বিজয় দিবস পালিত
শিরোনাম
মাগুরা পৌর নির্বাচনে সাত নং ওয়ার্ডের প্রার্থী সাকিব হাসান তুহিন বিশাল ব্যবধানে এগিয়ে ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় জেনিথ ইসলামী লাইফ ইনস্যুরেন্স কোম্পানির ব্যবসায়িক লক্ষ্যমাত্রা নির্ধারণী সভা মধুপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হলেন আনিসুর রহমান নাটোরে মুজিব শতবর্ষ উপলক্ষে সিংড়ায় ভূমিহীনদের মাঝে জমির দলিল হস্তান্তর ঝিনাইদাহের শৈলকুপায় নির্বাচনী সহিংসতায় কাউন্সিলর পদে ভোট স্থগিত নড়াইলে স্ত্রী নারগিস বেগমকে যৌতুকের দাবিতে নির্যাতন ও হত্যা মামলায় স্বামীর মৃত্যুদন্ড মনোরঞ্জন ধাম কোকিল কুঞ্জ নিবাসে অসহায় বাউলদের মাঝে কম্বল বিতরণ জাতির জনক বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মাগুরা জেলা আওয়ামীলীগের আলোচনা সভা মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা

বাইকার ভাইরাল কনে ফারহানার চমকপ্রদ তথ্য

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ৬৩ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক

দেশের প্রায় সকল গণমাধ্যমে একটি সংবাদ ব্যাপক আলোচনা সৃষ্টি করেছিল। নিজের গায়ে হলুদের অনুষ্ঠানে বাইক নিয়ে হাজির হয়েছেন যশোরের মে’য়ে ফারহানা আফরোজ। গত ১৪ আগস্ট গায়ে হলুদের অনুষ্ঠান হওয়ায় বি’ভ্রান্তি সৃষ্টি হয়েছে। ফারহানা নিজেও গণমাধ্যমের কাছে বিষয়টি পরিস্কার না করায় বি’ভ্রান্তি বাড়ে।

    

১৩ আগস্টে সাজগোজ ও অনুষ্ঠানের বিষয়ে তিনি গণমাধ্যমকে বলেন, আমি ঢাকাতে দেখেছি, অনেক বিয়েতে বর নিজে মোটরসাইকেল চালিয়ে বন্ধুবান্ধব নিয়ে গায়ে হলুদের অনুষ্ঠানে যান। আমি মোটরসাইকেল চালাতে পারি। আমা’রও ইচ্ছে হয়েছে। আমি ইচ্ছেপূরণ করেছি। বন্ধু-বান্ধব নিয়ে একটু হইচই-আনন্দ করেছি।

    

ফারহানার এ বক্তব্যে অন্যদের মতো করে বিয়ে করার ইচ্ছার কথা জানানোয় তাকে ‘নববধূ’ হিসেবে গণমাধ্যমে উল্লেখ করা হয়। কিন্তু বাস্তবে তিনি নববধূ নন। বিষয়টি নিয়ে গণমাধ্যকে নিশ্চিত করেছেন ফারাহানার ঘনিষ্ঠজনরা।

    

ফারহানার বান্ধবী নওরীন মোক্তাকি জয়া বলেন, যশোর সরকারি বালিকা বিদ্যালয় থেকে ফারহানার সঙ্গে আমা’র বন্ধুত্ব। এরপর যশোর আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজে একসঙ্গে এইচএসসি পরীক্ষা দেই। ফারহানা খুব ভালো মনের মানুষ, মিশুক এবং সেলফ ডিপেন্ডেডেন্ট। সবার উপকার করে। যেহেতু ও (ফারহানা) বাইক চালাতে পারে তাই শখ ছিল নিজের বিয়েতে বাইক রাইডিং করার। ও শো-আপ চায়নি।

    

জয়া বলেন, দেশের মানুষ রাইড শেয়ারে মে’য়ে চালকদের সাথে বসতে পারে। অথচ ফারহান রাইডিংকে সহ্য করতে পারছে না। এটা সংকী’র্ণতা।ফারহানর বন্ধু প্রোফেশনাল ফটোগ্রাফার তরু খান বলেন, ফারহানা আমা’র কলেজ পর্যায়ের বন্ধু। সে সময় ও আমাদের সঙ্গেই বাইক চালাতো। ফারহানার স্বাধীনচেতা মে’য়ে। তার গায়ে হলুদের অনুষ্ঠানে আম’রা বন্ধুরা ১৫/২০টি মোটরসাইকেল নিয়ে শহর ঘুরেছি। এতে দোষ কোথায়?

    

এদিকে যে যাই কথা বলুক না কেনো ফারহানার শ্বশুর কিন্তু তাকে ঠিকই মোটরসাইকেল উপহার দিয়েছেন। শুধু তাই নয় শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে ভালো বোঝাপড়ার ফলে আগামীতেও তিনি বাইক রাইডিং অব্যাহত রাখবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com