1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১১:০৭ পূর্বাহ্ন
"
শিরোনাম
মাগুরার শ্রীপুরে ভয়াবহ আগুনে বাড়ি ও গোয়াল ঘর পুড়ে তছনছ মাগুরায় কেন্দ্রীয় কৃষক লীগের নব নির্বাচিত বেসরকারী সংস্থা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামানের কবর জিয়ারত করলেন যেভাবে সরকারি প্রাইমারি শিক্ষক পদে আবেদন করবেন মাগুরায় কোলাহল পত্রিকার ফটো সাংবাদিক হিসাবে নিয়োগ পেলেন দাউদ জোয়ার্দার মাগুরার শ্রীপুরে ৫নং দ্বারিয়াপুর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী সবুরের পক্ষ থেকে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা মাগুরার শ্রীপুরে দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রম উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন পালন মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের নানা কর্মসূচি পালিত আজ শেখ রাসেলের জন্মদিন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে যুবলীগের বিভিন্ন কর্মসূচি

মাগুরায় ইলেভেন স্টার স্পোর্টিং ক্লাবের পথচলা শুরু

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ২৬০ বার পড়া হয়েছে

মাগুরা প্রতিনিধি: শুক্রবার ২৮ই আগষ্ট মাগুরা পৌরসভার ৭নং ওয়ার্ডের নিজনান্দুয়ালী গ্রামের পশ্চিমপাড়া ফুটবল মাঠে বিবাহিত একাদশ এবং অবিবাহিত একাদশের মধ্যকার ফুটবল টুর্নামেন্ট এর মাধ্যমে ইলেভেনে স্টার স্পোর্টিং ক্লাবের পথচলা শুরু হয়।

ফুটবল টুর্নামেন্ট ও ইলেভেনের স্টার স্পোর্টিং ক্লাব এর উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন মাগুরা পৌরসভার মেয়র জনাব খুরশিদ হায়দার টুটুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব সাকিব হাসান তুহিন, মহিলা কাউন্সিলর মনিরা বেগম শাবানা, মাগুরা রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক জনাব এইচ,এন কামরুল ইসলাম।

 

ইলেভেন স্টার স্পোর্টিং ক্লাব প্রতিষ্ঠার মূল উদ্যোক্তা এবং প্রধান সমন্বয়ক নীজনান্দুয়ালী গ্রামের তারুণ্যের অহংকার যুব সমাজের আলোর পথে পরিচালনার জন্য নিবেদিত প্রাণ জনাব মোঃ নাজমুল শিকদার। নাজমুল শিকদার ইলেভেন স্টার স্পোর্টিং ক্লাব এর মাধ্যমে যুব সমাজকে মাদক, সন্ত্রাস ও সকল প্রকার খারাপ কাজ থেকে ফিরিয়ে আলোর পথে নিয়ে আসার জন্য প্রত্যয় ব্যক্ত করেন। তিনি আরো জানান ইলেভেন স্টার স্পোর্টিং ক্লাবের উদ্যমী সকল সদস্যের সহযোগিতায় এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের দিকনির্দেশনা মতে সামনের দিনগুলোতে বেশি বেশি করে ভালো কাজ করতে চাই।

তিনি জানান আমার সঙ্গে যে সকল সদস্য সর্বাত্মকভাবে এই ক্লাবটি প্রতিষ্ঠার জন্য সহযোগিতা করেছেন তাদেরকে আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করছি এবং সামনের দিনগুলোতে তাদেরকে পাশে থেকে সর্বাত্মক সহযোগিতা করার জন্য অনুরোধ জানাচ্ছি। সেই সাথে যারা বিশেষভাবে ক্লাব প্রতিষ্ঠার জন্য সহযোগিতা করেছেন তাদের নাম উল্লেখ করতে গিয়ে জনাব চান্দু বিশ্বাস, আকাশ বিশ্বাস, হাসান, জামির, রাজু, নাহিদ এর নাম উল্লেখ করেন। এছাড়াও যারা তাঁর সঙ্গে আছেন সকলকে সামনের দিনগুলোতে ভাল কাজে সহযোগিতা করার জন্য অনুরোধ জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com