1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৬:০৬ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরার বাহারবাগে স্বামীর বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ

  • আপডেট করা হয়েছে রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ১৯৩ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি

রুটি বানাতে দেরি হওয়ায় এক থাপ্পড়ে নিজের স্ত্রীকে খুন করেছে মাগুরার সদর উপজেলার গোপালগ্রাম ইউনিয়নের বাহারবাগ গ্রামের কুদ্দুস মোল্যার ছেলে আফজাল মোল্যা।
স্থানীয় সূত্রে জানা যায়, অন্যান্য দিনের মত আফজালের স্ত্রী লাবনী খানম (২০) আজ ৩০ আগস্ট রবিবার সকালে পাট বাছছিল। আফজাল দ্রুত তাকে রুটি তৈরী করে দিতে বললে রুটি তৈরীতে দেরি হওয়ায় উত্তেজিত আফজাল লাবনীকে মুখে উপর্যপুরী থাপ্পর মারে। থাপ্পড় খেয়ে লাবনী মাটিতে পড়ে গুরুতর অসুস্থ্য হলে কিছুক্ষণ পর তার মৃত্যু হয়। লাবনীর মৃত্যুর পর আতঙ্কিত হয়ে নিজ ঘরে লাবনীর শাড়ী দিয়ে গলায় পেচিয়ে আত্মহত্যার প্রচার করে আফজাল ও তার বাড়ির লোকজন পালিয়ে যায়।
নিহত লাবনী মাগুরার মহম্মদপুর উপজেলার নহাটা ইউনিয়নের ববিল্বপাড়া গ্রামের সাইফুল জমাদ্দারের মেয়ে। লাশ পোস্টমর্টেমের পর আজ বাদ মাগরিব বিল্বপাড়া গ্রামে জানাযা শেষে নহাটা ইন্দ্রপুর গোরস্থানে দাফন সম্পন্ন হবে।
এ বিষয়ে মাগুরা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিন জানান, ঘটনাটি শুনেছি। এ বিষয়ে থানায় কোন মামলা হয়নি। লাশ মর্গে আছে। ময়নাতদন্তের পর পর জানা যাবে হত্যা না আত্নহত্যা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com