1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১০:৪৭ পূর্বাহ্ন
"
শিরোনাম
মাগুরার শ্রীপুরে ভয়াবহ আগুনে বাড়ি ও গোয়াল ঘর পুড়ে তছনছ মাগুরায় কেন্দ্রীয় কৃষক লীগের নব নির্বাচিত বেসরকারী সংস্থা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামানের কবর জিয়ারত করলেন যেভাবে সরকারি প্রাইমারি শিক্ষক পদে আবেদন করবেন মাগুরায় কোলাহল পত্রিকার ফটো সাংবাদিক হিসাবে নিয়োগ পেলেন দাউদ জোয়ার্দার মাগুরার শ্রীপুরে ৫নং দ্বারিয়াপুর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী সবুরের পক্ষ থেকে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা মাগুরার শ্রীপুরে দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রম উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন পালন মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের নানা কর্মসূচি পালিত আজ শেখ রাসেলের জন্মদিন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে যুবলীগের বিভিন্ন কর্মসূচি

মাগুরার শালিখার শতখালীতে পুকুর থেকে গৃহবধূর লাশ উদ্ধার

  • আপডেট করা হয়েছে রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ৭৩ বার পড়া হয়েছে

ফারুক আহমেদ

-মাগুরা জেলার শালিখা উপজেলার শতখালি গ্রামের মিম নামের গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

সে শতখালী গ্রামের জরিপ মোল্ল্যার তিন সন্তানের মধ্যে বড় মেয়ে। জরিপ মোল্লা পেশায় একজন চা বিক্রেতা সে শতখালী বাজারে চা বিক্রি করে।
তার বয়স ২০ বছর।
৩০ই আগস্ট ২০২০ তারিখে আনুমানিক সকাল ১১টায় নিজ বাড়ি থেকে হাফ কিলোমিটার অদূরে একটি পুকুর থেকে গৃহবধূটির লাশ উদ্ধার করে শালিখা থানা পুলিশ।
এ-বিষয়ে মৃত মিমের চাচি সাংবাদিকদের জানান অনন্য দিনের ন্যায় সে গতকাল তার বাকি দুই ভাই বোনের সাথে রাতে ঘুমিয়ে পড়ে,সকাল বেলা তার মা ঘুমথেকে উঠে দেখে বিছানায় মিম নাই।
একপর্যায়ে বাড়ির সকলে মিলে খোজাখুজি শুরু করলে বাড়ি থেকে হাফ কিলোমিটার অদূরে একটি পুকুরে তার লাশ ভেসে আছে বলে জানতে পাই,পরে তারা ছুটে গিয়ে দেখে লাশটি তাদের সন্তান মিমেরই।
তখন তারা শালিখা থানাকে জানায় এবং শালিখা থানার ওসি তরিকুল ইসলাম পুলিশের সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

মৃত্যু বিষয়ে শালিখা ও মোহাম্মদপুর সার্কেল এসপি আবির হাসান শুভ্রর বাংলার অনুসন্ধান টিভিকে মুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি তদন্ত চলছে এবং ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মূল রহস্য জানা যাবে বলে তিনি জানান।
উল্লেখ্য গত চার বছর আগে নিহত মিমের (২০) পারিবারিক ভাবে একই উপজেলার তালখড়ি ইউনিয়নের পিয়ারপুর গ্রামের সেনাবাহিনীতে কর্মরত রাশেদুজ্জামান পিন্টুর সাথে বিবাহ হয় এবং পারিবারিক ভাবে মনমালিন্য চলে আসছিল বলে নিহতের পারিবারিক সূত্রে জানা যায়।
এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com