1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৮:২৫ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী মাগুরায় মহান বিজয় দিবস পালিত
শিরোনাম
মাগুরায় ভূমিহীন ও গৃহহীন  পরিবারের মধ্যে ঘরের চাবি এবং দলিল  হস্তান্তর ৬ মাসের মধ্যে বাংলাদেশকে জলবায়ু তহবিল দেওয়ার দাবি জানালো সবুজ আন্দোলন শিক্ষাক্ষেত্রের সকল সংকট দূর করতে ঐক্যবন্ধ হওয়ার আহ্বান মাগুরার সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের মাগুরায় মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীনদের গৃহ প্রদানে প্রেস ব্রিফিং শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করলো মাগুরা প্রেসক্লাব মাগুরার শ্রীপুরে আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার উদ্যোগে করোনাকালীন স্বেচ্ছাসেবকদের সংবর্ধনা অনুষ্ঠান আল আরাফা ইসলামী ব্যাংক মাগুরা শাখার আয়োজনে শীতার্তের মাঝে কম্বল বিতরন ম্যাজিস্ট্রেটের সঙ্গে দুর্ব্যবহার, কুষ্টিয়ার এসপিকে হাইকোর্টে তলব ভাসানচর থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী মোটরবাইকে বিয়ে করে আলোচনায় মাগুরার জুয়েল মুন্সি

বাংলাদেশ সেনাবাহিনী প্রধান সিনহা হত্যার দৃষ্টান্তমূলক শাস্তি চেয়েছেন

  • আপডেট করা হয়েছে বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৪ বার পড়া হয়েছে

সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ বলেছেন, দেশের সব জনগণের মতো বাংলাদেশ সেনাবাহিনীও অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক শাস্তি চায়।

  • বুধবার আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।

এই হত্যার তদন্ত সুষ্ঠভাবে সম্পন্ন হবে বলে আশ্বাস দিয়ে জেনারেল আজিজ আহমেদ বলেন, এ হত্যাকাণ্ডের যারা প্রকৃত অপরাধী তাদের অবশ্যই শাস্তি হওয়া উচিত। ভবিষ্যতে যাতে কেউ এ ধরণের ঘটনা ঘটাতে না পারে।

চট্টগ্রামে রেজিমেন্টাল কালার প্যারেড অনুষ্ঠানের শুরুতেই কালারপ্রাপ্ত ৬টি ইউনিট বীর ১৮, ২০, ২১,২২, ২৩ ৬ সিগন্যাল ব্যাটালিয়ন প্রধানের হাতে কালার পতাকা তুলে দেন সেনাপ্রধান। পরে প্যারেড পরিদর্শন শেষে কুচকাওয়াজের সালাম গ্রহণ করেন তিনি। পরে রেজিমেন্টাল কালার প্রাপ্ত ইউনিট সদস্যদের উদ্দেশ্যে তিনি ভাষণ দেন।

প্যারেড অনুষ্ঠান শেষে সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ কক্সবাজারে মেজর সিনহা মোহাম্মদ রাশেদ হত্যাকাণ্ডের বিষয়ে সাংবাদিকদের বলেন, মেজর সিনহা হত্যাকাণ্ডের ঘটনাটি দেশের ইতিহাসে খুব জঘন্য এবং নৃশংস হত্যাকাণ্ড। এ বিষয়ে পুলিশ, সেনাবাহিনীসহ দেশের সকল সংস্থা নিন্দা জানিয়েছে। দেশে এ ধরণের কোনো ঘটনা ঘটলেই কোন না কোন পক্ষ সুযোগ নেয়ার চেষ্টা করে। কিন্ত এখানে তার সুযোগ নেই।

গত ৩১ জুলাই রাতে কক্সবাজারের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান নিহত হন। এ সময় সিনহার সহকর্মী সিফাতকে আটক করে পুলিশ। পরে নীলিমা রিসোর্ট থেকে তাদের আরেক সহকর্মী শিপ্রা দেবনাথকে আটক করা হয়। পুলিশের দায়ের করা মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়। বর্তমানে তারা জামিনে আছেন।

অবসরপ্রাপ্ত মেজর সিনহা নিহত হওয়ার ঘটনায় তার বড় বোন শারমিন শাহরিয়া ফেরদৌস একটি হত্যা মামলা দায়ের করেছেন। টেকনাফ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নকে (র‌্যাব) মামলাটির তদন্ত ভার দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com