1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১০:৪৮ পূর্বাহ্ন
"
শিরোনাম
মাগুরার শ্রীপুরে ভয়াবহ আগুনে বাড়ি ও গোয়াল ঘর পুড়ে তছনছ মাগুরায় কেন্দ্রীয় কৃষক লীগের নব নির্বাচিত বেসরকারী সংস্থা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামানের কবর জিয়ারত করলেন যেভাবে সরকারি প্রাইমারি শিক্ষক পদে আবেদন করবেন মাগুরায় কোলাহল পত্রিকার ফটো সাংবাদিক হিসাবে নিয়োগ পেলেন দাউদ জোয়ার্দার মাগুরার শ্রীপুরে ৫নং দ্বারিয়াপুর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী সবুরের পক্ষ থেকে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা মাগুরার শ্রীপুরে দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রম উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন পালন মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের নানা কর্মসূচি পালিত আজ শেখ রাসেলের জন্মদিন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে যুবলীগের বিভিন্ন কর্মসূচি

মাগুরার শ্রীপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৬১ বার পড়া হয়েছে

মোঃ রনি আহমেদ রাজু

ক্রাইম রিপোর্টার

মাগুরার শ্রীপুর উপজেলার খামারপাড়া গ্রামে সাপের কামড়ে ফাতেমা খাতুন (৪) নামে এক শিশুর করুন মৃত্যু হয়েছে।
একই গ্রামের বাসিন্দা ও ছাত্রলীগের শ্রীপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক সরদার আব্দুর জানান – ৩ সেপ্টেম্বর ২০২০ বুধবার বিকেলে খামারপাড়া গ্রামের ক্যানাল পাড়া এলাকার নায়েব আলী শেখের ছোট মেয়ে ফাতেমা খাতুন (৪) কে সাপে কামড় দিলে প্রথমে তাকে স্থানীয় উঝা / কবিরাজের কাছে নেওয়ার পর অবস্থার অবনতি হলে খামারপাড়া– টুপিপাড়াস্থ সততা হাসপাতালের সত্বাধিকারী পল্লী চিকিৎসক মোহন মোল্লার চেম্বারে নিয়ে গেলে সে শিশুটি মৃত ঘোষণা করে। এ ব্যাপারে মোহন মোল্লা আমাদের প্রতিনিধিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান – শিশুটিকে আমার চেম্বারে নিয়ে আসার পূর্বেই মারা যায়। এদিকে ফাতেমার বাবা নায়েব আলী শেখ জানায় দুপুরে আমার ছোট মেয়ে ফাতেমা আমি ও আমার স্ত্রীর সাথে আমাদের ঘরের খাটের ঘুমিয়ে পরি, বিকেলের দিকে হঠাৎ করে দেখি মেয়েটি আমার খুব কান্নাকাটি করছে এবং মুখ দিয়ে লালা বেরুচ্ছে তাকে কোনো প্রকারেই কান্না থামানো যাচ্ছে না,তখন আমাদের সন্দেহ হয়, হয়তো কোনো পোকামাকড়ে আমার মনিকে কামড়িছে, তারপর আমরা বিছানা এদিক ওদিক খোঁজা খুজির এক পর্যায়ে দেখি তোষকের উপর ছোট একটা জাত সাপ! তখন মেয়েকে উঝা /কবিরাজের বাড়িতে নিয়ে যাই,সেখান থেকে ভালো না হওয়ায় মোহন ডাক্তারের কাছে নিয়ে গেলে সে বলে এখানে আসার আগেই মনি মারা গেছে।
সরজমিনে গিয়ে দেখা যায় শিশু ফাতেমা খাতুনের মৃত্যুতে তার স্বজনদের আহাজারিতে বাতাস ভারী হয়ে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। রাত সোয়া ৯টার দিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত জানাযার প্রস্তুতি চলছিলো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com