1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৪:০৭ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরার ভুয়া পি,এইচ, ডি, ডাক্তার মকবুল ফরিদপুরে র‌্যাবের হাতে আটক

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৯২২ বার পড়া হয়েছে

ফারুক আহমেদ, বার্তা সম্পাদক ঃ মাগুরার পিএইচ ডি খ্যাত ডাঃ মকবুল হোসেন জীবন ফরিদপুরের ল্যাব এশিয়া ডায়াগনিষ্ট সেন্টার থেকে আজ শুক্রবার ৪ই সেপ্টেম্বর বেলা দেড়টার দিকে র‌্যাবের হাতে আটক হয়েছে। ল্যাব এশিয়ার ম্যানেজার প্রদিপকুমার জানান,ডা মকবুল হোসেন জীবন দীির্ঘদিন ধরে আমাদের এখানে পিএইচ ডি ডিগ্রি আমেরিকা নিউরো মেডিসিসিনের ,ও মেডিসিন স্পেশালিষ্ট হিসাবে রোগী দেখে আসছেন।আমরা তো উনার কাগজপত্র দেখে এখানে প্রাকটিস করছেন কিন্ত জানিনা উনি ভুয়া ডাক্তার কিনা।

তবে আজ শ্রক্রবার বেলা দেড়টার দিকে র‌্যাবের একটি দল ল্যাব এশিয়া ডায়াগনিষ্টে এসে ডা মকবুল হোসেন জীবনকে খোজেন। উনি তখন প্যারালাইসিস রোগী দেখতেছিলেন। মাগুরার নাম না প্রকাশ করার শর্তে একজন জানান,মকবুল হোসেন জীবন পুলিশের ও রাজনৈতিক আশ্রয়ে দীর্ঘদিন যশোর,ঝিনাইদাহ,মাগুরা ও ফরিদপুর অঞ্চলে বাহারী বাহারী ভুয়া ডিগ্রি কখনো মেডিসিন, কখনো নিউরো ,গ্যাষ্ট্রো ও বক্ষব্যাধী বিশেষজ্ঞ হিসাবে মানুষের চোখ ফাঁকি দিয়ে প্রতারনা করে রোগী দেখে আসছিলেন।

এ দিকে মাগুরায় ডা মকবুল হোসেন জীবনের আটকের খবরে শহরে প্রচার হলে মিষ্টি বিতরন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com