1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৭:৩৯ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরায় আনসার ভিডিপি সদস্যদের মধ্যে বাইসাইকেল বিতরণ ও নব নির্মিত মসজিদের শুভ উদ্বোধন

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ২৪২ বার পড়া হয়েছে

ফারুক আহমেদ, বার্তা সম্পাদক

মাগুরায় ইউনিয়ন দলপতি ও আনসার কমান্ডারদের মাঝে ৯ই সেপ্টেম্বর ৪টার সময় সাইকেল বিতরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জনাব মোঃ মোল্লা আমজাদ হোসেন পিএএমএস পরিচালক আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী খুলনা রেঞ্জ আয়োজনে জেলা আনসার ও ভিডিপি কার্যালয় মাগুরা। মাগুরা জেলা কমান্ড্যান্ট শুভ্র চৌধুরি এই অনুষ্ঠানের পরিচালনা করেন। সাইকেল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাগুরা জেলার অফিসার জনাব মোঃ টিপু সুলতান গাজী, শ্রীপুর উপজেলার অফিসার মোঃ রোকন উদ্দিন, সদরের টি আই ষষ্ঠী রানী মজুমদার, টিআই টিপু বিশ্বাস, মহম্মদপুর উপজেলার টিআই মর্জিনা খাতুন, টিআই প্রতাপ রায়, শালিখা উপজেলার ভিডিপি কর্মকর্তা নেসতোওয়ারা, টি আই আনিসুর রহমান, আনসার ব্যাটালিয়ন সদস্য নায়েক শাহ আলম, আমিনুর রহমান, ইমরান এবং আনসার ভিডিপি দলপতি ও কোম্পানি কমান্ডারগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মোল্লা আমজাদ হোসেন বলেন, বাংলাদেশ আনসার বাহিনী বিভিন্ন পূজার ডিউটি, নির্বাচন এবং রাষ্ট্রীয় বিভিন্ন ডিউটিতে সুনামের সাথে ডিউটি পালন করে আসছেন। তিনি এই বাহিনীর আনসার ভিডিপি সদস্যদের খুব সুন্দরভাবে সতর্কতার সহিতডিউটি করার জন্য নির্দেশ পালন করেন। এছাড়াও তিনি জেলা কমান্ড্যান্টের কার্যালয়ে নবনির্মিত জামে মসজিদ ও প্রধান গেইট সহ অন্যান্য উন্নয়নমূলক কর্মকান্ডের শুভ উদ্বোধন করেন। মসজিদের পরিকল্পনা বাস্তবায়নে সাবেক জেলা কমান্ড্যান্ট জনাব মোঃ আমমার হোসেনকে ধন্যবাদ জানান। মসজিদের ও গেটের যাবতীয় কাজের সার্বিক সহযোগিতায় ছিলেন শুরু থেকে শেষ পর্যন্ত আনসার সদস্য জনাব মতিয়ার রহমান ব্যান্ড ম্যান মাগুরা জেলা আনসার ভিডিপি কার্যালয় মাগুরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com