1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী মাগুরায় মহান বিজয় দিবস পালিত
শিরোনাম
সুন্দরবনে বাঘের আক্রমণে দুই জেলে নিহত ভারতীয় ঝিল নদী পয়েন্টে মাগুরার শ্রীরামপুর গ্রামে যুবককে ছুরি দিয়ে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে জখম মাগুরায় ভূমিহীন ও গৃহহীন  পরিবারের মধ্যে ঘরের চাবি এবং দলিল  হস্তান্তর ৬ মাসের মধ্যে বাংলাদেশকে জলবায়ু তহবিল দেওয়ার দাবি জানালো সবুজ আন্দোলন শিক্ষাক্ষেত্রের সকল সংকট দূর করতে ঐক্যবন্ধ হওয়ার আহ্বান মাগুরার সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের মাগুরায় মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীনদের গৃহ প্রদানে প্রেস ব্রিফিং শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করলো মাগুরা প্রেসক্লাব মাগুরার শ্রীপুরে আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার উদ্যোগে করোনাকালীন স্বেচ্ছাসেবকদের সংবর্ধনা অনুষ্ঠান আল আরাফা ইসলামী ব্যাংক মাগুরা শাখার আয়োজনে শীতার্তের মাঝে কম্বল বিতরন ম্যাজিস্ট্রেটের সঙ্গে দুর্ব্যবহার, কুষ্টিয়ার এসপিকে হাইকোর্টে তলব

মাগুরায় এহসান ক্লিনিকে অপচিকিৎসার শিকার হয়ে এক গৃহবধূর মৃত্যু, লাশ অপারেশন থিয়েটারে আটকে রেখে নানা রকম নাটক রচনা

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫৯৩ বার পড়া হয়েছে

ক্রাইম রিপোর্টার

মোঃ রনি আহমেদ রাজু

গত ১০ সেপ্টেম্বর মাগুরার এহসান ক্লিনিকে সিজারিয়ান অপারেশন করতে এসে শিলা (২৭) নামের এক রোগীর মৃতু হয়ছে। শিলা বেগম মাগুরা সদরের বেলনগর গ্রামের লাভলু মোল্লার ছেলে নয়ন মোল্লার স্ত্রী।নয়ন মোল্লার স্ত্রী শিলা বেগম আনুমানিক দুপুর ১.৩০ টার সময় সিজারিয়ান অপারেশন করার জন্য মাগুরা এহসান ক্লিনিকে ভর্তি হয় । শিলা বেগমের স্বামী নয়ন মোল্লা জানান,  অপারেশন করার জন্য ক্লিনিক কর্তৃপক্ষের সাথে ১২০০০ টাকায় চুক্তি করি। ক্লিনিক কর্তৃপক্ষ অপারেশন করানোর জন্য মাগুরা সদর হাসপাতালের গাইনী বিশেষজ্ঞ অপূর্ব কুমার বিশ্বাসকে ঠিক করেন। ডাক্তার অপূর্ব কুমার বিশ্বাস সিজার সম্পন্ন করেন এবং শিলা বেগম একটি কন্যা সন্তান প্রসব করেন । ঠিক ওই সময় ডাক্তার অপূর্ব কুমার বিশ্বাস ক্লিনিক কর্তৃপক্ষের মাধ্যমে শিলা বেগমের স্বামী মোঃ নয়ন মোল্লাকে জানান তার স্ত্রীর পাকস্থলীতে এপান্ডাডিস রয়েছে।এখন যদি এপেন্ডিসটি অপারেশন করতে চান তাহলে স্বল্প খরচে করা সম্ভব হবে।ভবিষ্যতে করতে গেলে অনেক টাকা পয়সা ব্যয় হবে এবং রোগীর জন্য এটা মারাত্মক ঝুঁকিপূর্ণ হবে। এইভাবে ভীতিকর তথ্য দিতে থাকেন। এখন আপনারা কি করবেন?

আমরা অতিরিক্ত টাকা দিতে রাজি হলে আমার স্ত্রী শিলা বেগমকে পুনরায় অপারেশন থিয়েটারে নিয়ে যায় এবং এপেন্ডিসাইড অপারেশন এর নামে পুনরায় ভূল অস্ত্রোপচার করলে আমার স্ত্রীর প্রচুর রক্তক্ষরণ শুরু হয়। এভাবে রক্তক্ষরণ হয়ে আমার স্ত্রী অপারেশন থিয়েটারের মধ্যেই মারা যায়। মৃত অবস্থায় ক্লিনিক কর্তৃপক্ষ শুধু কালক্ষেপণ করিতে থাকে। মৃত অবস্থায় রাত দশটা পর্যন্ত অপারেশন থিয়েটারের মধ্যে রেখে নানা ধরনের নাটক করতে থাকে। এক পর্যায় রোগীকে আইসিইউতে পাঠাতে হবে বলে ঢাকায় নিয়ে যেতে বলেন।

এ ব্যাপারে মাগুরার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সাথে আলাপ করলে তারা বলেন একজন সিজারিয়ান অপারেশনের রোগী কে মেরে ফেলে এভাবে সাত-আট ঘণ্টা অপারেশন থিয়েটারে আটকে রেখে বিভিন্ন কৌশলে ঢাকায় হস্তান্তরের অপচেষ্টা একটি জঘন্য কাজ। এই হত্যার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com