1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৭:০৭ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
মাগুরা সদর হসপিটাল গেটের সাকুরা ফার্মেসি এবং আমিরুল ফার্মেসি থেকে এম্পুল ফেন্টানিল ইনজেকশন জব্দ মাগুরার মহম্মদপুরে মধুমতি নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ ফ্রান্সে নবী (সা) এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের প্রতিবাদে মাগুরায় মানববন্ধন ও বিক্ষোভ বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মোঃ রিপন হোসেন মাগুরায় যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত মাগুরায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত বিহারী লাল শিকদার নৌকা বাইচ প্রতিযোগিতার প্রস্তুতিমূলক সভা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক হলেন আজিজুল হক আজিজ মাগুরায় গড়াই নদীতে শেখ রাসেল নৌকা বাইচ অনুষ্ঠিত নড়াইলে অবসরপ্রাপ্ত শিক্ষককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা 

এমপি সাইফুজ্জামান এর ঘনিষ্ঠজন পরিচয়ে প্রতারণা চেষ্টা, যুবক গ্রেপ্তার

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১২১ বার পড়া হয়েছে
গিয়াসউদ্দিন চঞ্চল, মাগুরা প্রতিনিধি
মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের ঘনিষ্ঠজন পরিচয়ে প্রতারণার অপচেষ্টার অভিযোগে রুবেল ওরফে শাওন মিয়া (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে মাগুরা সদর থানা পুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে মাগুরা সদর থানার ইন্সপেক্টর (অপারেশন) আশরাফুল ইসলামের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই অমৃত সেন সহ সঙ্গীয় ফোর্স তাকে  ফরিদপুর সদর থানাধীন রেলস্টেশন এলাকার ভাড়া বাসা থেকে গ্রেফতার করে। গ্রেপ্তারের সময় তার বাসা থেকে ডিজিটাল ডিভাইস, মোবাইল এবং প্রধানমন্ত্রীসহ ক্ষমতাসীন বিভিন্ন মন্ত্রী এমপির সাথে এডিট করা বাধায় কৃত ছবি জব্দ করে। গ্রেফতারকৃত রুবেল মানিকগঞ্জের হরিরামপুর থানার বসন্তপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।
মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদীন জানান, অভিযুক্ত রুবেল সাইফুজ্জামান শিখরের ঘনিষ্ঠজন পরিচয়ে একাধিক মানুষের কাছ থেকে প্রতারণার মাধ্যমে অর্থ লাভের চেষ্টা করছিল। এ কাজে সে একটি ফেসবুক আইডি ব্যবহার করছিল। বিষয়টি জানতে পেরে সাইফুজ্জামান শিখর এমপি’র পক্ষে ৪ আগস্ট মাগুরা সদর থানায় সাধারণ ডায়েরী করেন সাইফুজ্জামান শিখরের ব্যক্তিগত সহকারী মোঃ সুমন শেখ। এরই প্রেক্ষিতে তথ্য প্রযুক্তির মাধ্যমে রুবেলকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ আরো জানায় আসামীর নামে আগে থেকেই একাধিক মামলা রয়েছে এবং এই ঘটনার অভিযোগের ভিত্তিতে নিয়মিত মামলা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com