1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৮:৪৪ অপরাহ্ন
"
শিরোনাম
মাগুরার শ্রীপুরে ভয়াবহ আগুনে বাড়ি ও গোয়াল ঘর পুড়ে তছনছ মাগুরায় কেন্দ্রীয় কৃষক লীগের নব নির্বাচিত বেসরকারী সংস্থা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামানের কবর জিয়ারত করলেন যেভাবে সরকারি প্রাইমারি শিক্ষক পদে আবেদন করবেন মাগুরায় কোলাহল পত্রিকার ফটো সাংবাদিক হিসাবে নিয়োগ পেলেন দাউদ জোয়ার্দার মাগুরার শ্রীপুরে ৫নং দ্বারিয়াপুর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী সবুরের পক্ষ থেকে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা মাগুরার শ্রীপুরে দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রম উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন পালন মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের নানা কর্মসূচি পালিত আজ শেখ রাসেলের জন্মদিন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে যুবলীগের বিভিন্ন কর্মসূচি

পুলিশের চাকরি পেয়ে আনন্দে কেঁদে ফেললেন পিতৃহীন হতদরিদ্র পরিবারের কন্যা তপতী চক্রবর্তী

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১১৪ বার পড়া হয়েছে
  1. পুলিশের চাকরি পেয়ে আনন্দে কেঁদে ফেললেন পিতৃহীন হতদরিদ্র পরিবারের কন্যা তপতী চক্রবর্তী…….
    মৌখিক পরীক্ষার পর চুড়ান্ত ফলাফলে নাম ঘোষণার সাথে সাথে আনন্দে কেঁদে ফেললেন তপতী চক্রবর্তী। যদিও পরের দিন শারীরিক ফিটনেস পরীক্ষার জন্য প্রয়োজনীয় ছয় হাজার টাকাও ছিলনা তপতী কিংবা তার বিধবা মায়ের কাছে। যে কারণে চুড়ান্ত নাম ঘোষণার পরও টেনশনের শেষ ছিল না। কিন্ত পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ানের মহানুভবতায় সেই দুশ্চিন্তাও দুর হলো তার। তপতীর অর্থনৈতিক অসহায়ত্বের বিষয়টি জানতে পেরে পুলিশ সুপার এই মেডিক্যাল পরীক্ষার টাকা দেওয়ার দায়িত্বও নিয়েছেন। গতকাল মাগুরা পুলিশ লাইনে কনস্টেবল পদে মৌখিক পরীক্ষার পর এই ঘটনা ঘটে। কোন ঘুষ ছাড়াই মেধা ও যোগ্যতার ভিত্তিতে পুলিশ কনেস্টবল পদে এই নিয়োগ চুড়ান্ত করা হয়েছে। যার প্রেক্ষিতেই লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হবার পর শনিবার মৌখিক পরীক্ষায় অংশ নিয়ে চুড়ান্তভাবে মনোনিত হন তপতী চক্রবর্তী। চাকরির জন্য এ পর্যন্ত তার ব্যাংক ড্রাফট করতে খরচ হয়েছে মাত্র এক’শ টাকা।
    মাগুরা জেলা পুলিশ সুপার মহোদয়ের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি সেইসাথে তপতী চক্রবর্তী দিদিভাইকে জানাই অন্তরের অন্তঃস্থল থেকে অভিনন্দন এবং শুভকামনা।
    মহিলা পুলিশ বাংলাদেশ

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com