1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:০৩ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
ফেয়ার এন্ড লাভলীর নতুন নাম গ্লো এন্ড লাভলী মাগুরায় নানা আয়োজন ফ্রান্সে নবীকে( সা) কে অবমাননা মাগুরায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মাগুরার বাবুখালীতে মাইক্রোবাসে আগুন মাগুরা সদর হসপিটাল গেটের সাকুরা ফার্মেসি এবং আমিরুল ফার্মেসি থেকে এম্পুল ফেন্টানিল ইনজেকশন জব্দ মাগুরার মহম্মদপুরে মধুমতি নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ ফ্রান্সে নবী (সা) এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের প্রতিবাদে মাগুরায় মানববন্ধন ও বিক্ষোভ বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মোঃ রিপন হোসেন মাগুরায় যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত মাগুরায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত বিহারী লাল শিকদার নৌকা বাইচ প্রতিযোগিতার প্রস্তুতিমূলক সভা

মসজিদে বিস্ফোরণ মামলা: তিতাসের বরখাস্তকৃত ৮ কর্মকর্তা গ্রেফতার

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৩০ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণে হতাহতের ঘটনায় বরখাস্ত হওয়া তিতাসের ৮ কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে সিআইডি।
গ্রেপ্তারকৃতরা হলেন- প্রকৌশলী সিরাজুল ইসলাম, উপ ব্যবস্থাপক মাহমুদুর রহমান রাব্বি, সহকারি প্রকৌশলী এসএম হাসান শাহরিয়ার, মানিক মিয়া, সিনিয়র সুপারভাইজার মো. মুনিবুর রহমান, আইউব আলী, হানিফ মিয়া, মো. ইসমাইল প্রধান।

শনিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন সিআইডির ডিআইজি মাইনুল হাসান। তিনি জানান, গ্রেপ্তার হওয়ার সবাই মাঠ পর্যায়ে দায়িত্ব পালন করতেন। তাদের মধ্যে চারজন প্রকৌশলী ও চারজন কর্মকর্তা রয়েছেন।

শনিবার (১৯ সেপ্টেম্বর) সকালে তাদের নিজ নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করা হবে।

এদিকে, বিস্ফোরণে আহত আরও এক মুসল্লী চিকিৎসাধিন মারা গেছেন। এনিয়ে নিহতের সংখ্যা বেড়ে হলো ৩২ জনে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com