1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৬:৩৩ পূর্বাহ্ন
"
ব্রেকিং নিউজ
ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী মাগুরায় মহান বিজয় দিবস পালিত
শিরোনাম
মাগুরা শতখালীর জুটমিলের বিপরীতে পরিবহন ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ ও আহত ৩০ নিজের গ্রামে ঘুরে ঘুরে ভোট পরিদর্শন করছেন খুরশিদ হায়দার টুটুল নিজে ভোট দিয়ে বিজয়চিহ্ন’ দেখালেন মেয়র প্রার্থী খুরশিদ হায়দার টুটুল ব্যাপক নিরাপত্তা ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চলছে মাগুরা পৌরসভার ভোট গ্রহণ মাগুরা পৌর নির্বাচনে সাত নং ওয়ার্ডের প্রার্থী সাকিব হাসান তুহিন বিশাল ব্যবধানে এগিয়ে ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় জেনিথ ইসলামী লাইফ ইনস্যুরেন্স কোম্পানির ব্যবসায়িক লক্ষ্যমাত্রা নির্ধারণী সভা মধুপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হলেন আনিসুর রহমান নাটোরে মুজিব শতবর্ষ উপলক্ষে সিংড়ায় ভূমিহীনদের মাঝে জমির দলিল হস্তান্তর ঝিনাইদাহের শৈলকুপায় নির্বাচনী সহিংসতায় কাউন্সিলর পদে ভোট স্থগিত

মসজিদে বিস্ফোরণ মামলা: তিতাসের বরখাস্তকৃত ৮ কর্মকর্তা গ্রেফতার

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৭ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণে হতাহতের ঘটনায় বরখাস্ত হওয়া তিতাসের ৮ কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে সিআইডি।
গ্রেপ্তারকৃতরা হলেন- প্রকৌশলী সিরাজুল ইসলাম, উপ ব্যবস্থাপক মাহমুদুর রহমান রাব্বি, সহকারি প্রকৌশলী এসএম হাসান শাহরিয়ার, মানিক মিয়া, সিনিয়র সুপারভাইজার মো. মুনিবুর রহমান, আইউব আলী, হানিফ মিয়া, মো. ইসমাইল প্রধান।

শনিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন সিআইডির ডিআইজি মাইনুল হাসান। তিনি জানান, গ্রেপ্তার হওয়ার সবাই মাঠ পর্যায়ে দায়িত্ব পালন করতেন। তাদের মধ্যে চারজন প্রকৌশলী ও চারজন কর্মকর্তা রয়েছেন।

শনিবার (১৯ সেপ্টেম্বর) সকালে তাদের নিজ নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করা হবে।

এদিকে, বিস্ফোরণে আহত আরও এক মুসল্লী চিকিৎসাধিন মারা গেছেন। এনিয়ে নিহতের সংখ্যা বেড়ে হলো ৩২ জনে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com