1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৩:০৫ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাগুরায় আল্লামা শফী সাহেবের জীবনী শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ২৪৫ বার পড়া হয়েছে

হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ, মাগুরা জেলা শাখা কর্তৃক আয়োজিত হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির, দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক, বেফাকুল মাদারিসিল আরাবিয়ার চেয়ারম্যান, সদ্য প্রয়াত শায়খুল ইসলাম আল্লামা শাহ্ আহমদ শফী (রহ) এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল জেলা কেন্দ্রীয় জামে মসজিদে আজ বৃহস্পতিবার সকাল দশটায় অনুষ্ঠিত হয়েছে।

হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ মাগুরা জেলা শাখার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মোহাম্মদ আলী আশরাফ এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাফেজ মাওলানা মোঃ হাবিবুর রহমান। এছাড়া উপস্থিত ছিলেন , কোষাধ্যক্ষ হাফেজ মোঃ আতিয়ার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আবুল বাশার, সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা ওয়াজ আহমাদ, প্রচার সম্পাদক হাফেজ ফিরোজ আহমেদ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শায়খুল ইসলাম আল্লামা আহমদ শফী সাহেবের জীবন ও কর্ম শীর্ষক আলোচনায় বক্তাগণ বাংলাদেশের ইসলামিক প্রেক্ষাপটে তার অসামান্য অবদানের কথা তুলে ধরেন। ইসলাম নিয়ে ষড়যন্ত্রকারী সকল কর্মকাণ্ডে তার প্রতিবাদী ভূমিকার কথা সর্বোপরি বাংলাদেশে ইসলাম প্রতিষ্ঠার জন্য তার অক্লান্ত পরিশ্রমের কথা আলোচনার মাধ্যমে তুলে ধরেন। বক্তাগণ আরো বলেন, আল্লামা আহমদ শফী সাহেবের মত একজন যুগশ্রেষ্ঠ আলেমকে হারিয়ে বাংলার আলেম সমাজ তাদের প্রধান অভিভাবককে হারালেন এবং এই ক্ষতি কোনোভাবেই পূরণীয় নয়।

তার রুহের মাগফেরাত কামনা করে সকাল থেকে বিভিন্ন মাদরাসার শিক্ষার্থী বৃন্দ পবিত্র কুরআন খতম, দুরুদ শরীফ পাঠ শেষে দেশ জাতি ও বিশ্ব মুসলিম উম্মার জন্য বিশেষ দো’য়া করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com