1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১০:৪১ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
“সৈনিক ” সুবর্ণা চৌধুরী ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করে আগামীকাল মাগুরা পৌরসভার নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা মাগুরার মহম্মদপুরের কৃতিসন্তান লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিনের  সেনাবাহিনীর কর্ণেল পদে পদোন্নতি মাগুরা যশোর মহা সড়কে দুর্ঘটনায় আহত ২ নিহত ১ সুখবর -আগামি ২১শে ডিসেম্বর ২০২০ থেকে চালু হচ্ছে দেশের সব থেকে আধুনিক ক্রুজ শিপ এম ভি বে ওয়ান। মাগুরা পৌরসভার নির্বাচনে আঃ লীগের মনোনয়ন পেলেন খুরশিদ হায়দার টুটুল ৬১ পৌরসভায় নির্বাচন : আ.লীগের মেয়র প্রার্থী চূড়ান্ত হচ্ছে আজ মাগুরায় ইয়াবা সহ মাদক কারবারি আটক বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বাইসাইকেল ও পতাকা র‌্যালী

মাদক ব্যবসায়ীর তথ্য দিন আপনার পরিচয় গোপন থাকবে, অফিসার ইনচার্জ (ওসি) তারক বিশ্বাস

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৩১১ বার পড়া হয়েছে

সুজন মাহমুদ, ভ্রাম্যমাণ প্রতিনিধি :

মাগুৱা জেলার মহম্মদপুর থানা এলাকার মাদক কারবারিদের তথ্য প্রদানের জন্য সাধারণ মানুষের প্রতি আহবান জানিয়েছেন অফিসাৱ ইনচার্জ জনাব তারক বিশ্বাস। তিনি বলেন মাদকের ভয়াল থাবা থেকে যুব সমাজকে রক্ষা করতে হলে সকলের সহযোগিতা প্রয়োজন। মাদক কারবারি কারা এবং কোথায় কখন কিভাবে মাদক বিক্রয় করছেন সেই তথ্য গুলো আমাদের জানান, আমরা ঐ সমস্ত মাদক কারবারিদের আইনের আওতায় নিয়ে আসব। পাশাপাশি থানা পুলিশের পক্ষ থেকে তথ্যদাতার পরিচয় গোপন রাখা হবে।

সাধারণ মানুষের মাঝে পুলিশ সম্পর্কে তাদের নেতিবাচক ধারণা বদলে দিয়েছেন তিনি। তাতে থানার এলাকার মানুষের মাঝে একটি ধারণার সৃষ্টি হয়েছে যে, আইন সবার জন্য সমান। একটা সময় ছিল যখন সবাই মনে করতো যার টাকা আছে আইন তার পাশে থাকবে।

যে অন্যায় করবে সে শাস্তি পাবে এবং নিরপরাধী কখনোই হয়রানির শিকার যাতে না হয় সে দিকে লক্ষ রাখতে অধীনস্থদের কড়া নির্দেশও দিয়েছেন তিনি। এছাড়াও তিনি ইতোমধ্যেই মাদক এবং জুয়ার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জনাব তারক বিশ্বাস বলেন, মাগুৱা জেলার মাননীয় পুলিশ সুপার জনাব, খান মুহম্মদ ৱেজোয়ান মহোদয়ের নির্দেশে আমরা মাদকসহ অন্যান্য অপরাধী সম্পর্কে তথ্য জানতে প্রতিনিয়ত উপজেলার প্রতিটি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে আমরা বিট পুলিশিং কার্যক্রম চালু করেছি। পুলিশের কাজে জনগণের সম্পৃক্ততা যত বাড়বে, মানুষ যত সচেতন হবে অপরাধমুক্ত সমাজ গড়াটা ঠিক ততটা সহজ হবে বলে আমি মনে করি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com