1. shahalom.socio@gmail.com : admin :
  2. banglaronusandhantv@gmail.com : বাংলার অনুসন্ধান : বাংলার অনুসন্ধান টিভি
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:৪৫ অপরাহ্ন
"
ব্রেকিং নিউজ
শিরোনাম
মাগুরায় নবগঙ্গা সামাজিক সংগঠনের ২০২১ সালের কেন্দ্রীয় কমিটি গঠন ফেয়ার এন্ড লাভলীর নতুন নাম গ্লো এন্ড লাভলী মাগুরায় নানা আয়োজন ফ্রান্সে নবীকে( সা) কে অবমাননা মাগুরায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মাগুরার বাবুখালীতে মাইক্রোবাসে আগুন মাগুরা সদর হসপিটাল গেটের সাকুরা ফার্মেসি এবং আমিরুল ফার্মেসি থেকে এম্পুল ফেন্টানিল ইনজেকশন জব্দ মাগুরার মহম্মদপুরে মধুমতি নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ ফ্রান্সে নবী (সা) এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের প্রতিবাদে মাগুরায় মানববন্ধন ও বিক্ষোভ বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মোঃ রিপন হোসেন মাগুরায় যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত মাগুরায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

লক্ষ্মীপুরে দরজা ভেঙে ঘরে ঢুকে বিধবা নারীকে গণধর্ষণ

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ১০৮ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট

লক্ষ্মীপুরের রামগতিতে দরজা ভেঙে ঘরে ঢুকে এক বিধবা নারীকে (৩৮) গণধর্ষণের অভিযোগ উঠেছে। নির্যাতনের পর ওই নারীকে হাত-পা ও চোখ-মুখ বেঁধে ঘরের পেছনে ফেলে পালিয়ে যায় অভিযুক্তরা।

সোমবার (৫ অক্টোবর) সকালে নির্যাতনের শিকার নারী বাদী হয়ে রামগতি থানায় ৫ জনের বিরুদ্ধ মামলা করেছেন। যার পরিপ্রেক্ষিতে দুপুরে অভিযান চালিয়ে উপজেলার চরপোড়াগাছা গ্রাম থেকে জামাল ও সোহেল নামে দুই আসামিকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, পূর্ব শত্রুতার জেরে অভিযুক্তরা কয়েকদিন আগে ওই নারীকে পিটিয়ে হাত-পা ভেঙে দেয়। পরে ওই নারী আদালতে মামলা করেন। এতে ক্ষুব্ধ হয়ে অভিযুক্তরা ধর্ষণের ঘটনাটি ঘটায়।

স্থানীয় সূত্রে জানা যায়, একমাত্র মেয়ের বিয়ে হয়ে যাওয়ায় বাড়িতে তিনি একাই থাকেন ওই বিধবা নারী। এ সুযোগে অভিযুক্তরা প্রায়ই তাকে উত্যক্ত করে আসছিল। মাসখানেক বিষয়টি নিয়ে তাদের সঙ্গে ভুক্তভোগীর বাগ্বিতণ্ডা হয়। তখন ওই নারীকে পিটিয়ে হাত-পা ভেঙে দেওয়া হয়। এখনও তার হাত ও পায়ে ব্যান্ডেজ রয়েছে। ওই ঘটনায়ও আদালতে একটি মামলা করা হয়েছিল।

এতে ক্ষিপ্ত হয়ে পূর্বপরিকল্পিতভাবে শনিবার রাতে দরজা ভেঙে আসামিরা ঘরে ঢুকে ওই নারীকে ধর্ষণ করে। একপর্যায়ে তাকে রশি দিয়ে হাত-পা ও টেপ দিয়ে চোখ-মুখ বেঁধে ঘরের পেছনে ফেলে রেখে তারা পালিয়ে যায়।

রবিবার সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে হাত-পা ও চোখ-মুখ বাঁধা অবস্থায় ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সোলাইমান বলেন, বিধবা নারীকে গণধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে মঙ্গলবার আদালতে পাঠানো হবে। বাকি তিন আসামিকে গ্রেফতারে অভিযান চলছে

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
প্রকাশক কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত

Designed by: Nagorik It.Com